বিজ্ঞাপন

এমসি কলেজে গণধর্ষণ: মামলার ৬নং আসামি মাহফুজ গ্রেফতার

September 29, 2020 | 11:38 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: এমসি কলেজে গণধর্ষণ মামলার ৬নং আসামি মাহফুজুর রহমানকে হরিপুর এলাকা থেকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ। সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও কানাইঘাট থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা জানান, এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় এজাহারে থাকা ৬নং আসামি মাহফুজুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এজাহারনামীয় সব আসামিকেই গ্রেফতার করা হলো। তাকে আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হবে।

এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ‘গণধর্ষণ’

বিজ্ঞাপন

এর আগে, সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় তিন আসামিকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় এমসি কলেজ ক্যাম্পাসে স্ত্রীকে নিয়ে বেড়াতে যায় তার স্বামী। রাত ৯টার দিকে ছাত্রলীগের কয়েকজন কর্মী স্বামীকে মারধর করে স্ত্রীকে ছিনিয়ে ছাত্রাবাসে চলে যায়। পরে স্বামী পিছু পিছু গেলে তাকে বেঁধে রেখে স্ত্রীকে ৫-৬ জন গণধর্ষণ করে। ওই গৃহবধূ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ভিকটিমের পরিবার জানিয়েছে, ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী এই ঘটনায় সম্পৃক্ত। এরইমধ্যে ছয়জনকে আসামি করে থানায় মামলা করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন