বিজ্ঞাপন

ক্রীড়াপল্লীতে রিপোর্ট করেছেন টাইগার যুবারা

September 29, 2020 | 4:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

১ অক্টোবর থেকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুষ্ঠেয় আবাসিক ক্যাম্পের লক্ষ্যে মিরপুর ক্রীড়াপল্লীতে রিপোর্ট করেছেন প্রাথমিক ক্যাম্পে ডাক পাওয়া অনূর্ধ্ব-১৯ দলের ২৮ ক্রিকেটার। আগামিকাল ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে তাদের কোভিড-১৯ টেস্ট। কোভিড পরীক্ষায় উত্তীর্ণরা আগামী ১ অক্টোবর দুপুরে বিকেএসপির উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।

বিজ্ঞাপন

চার সপ্তাহের এই ক্যাম্পে মূলত যুবাদের স্কিল ও কন্ডিশনিংয়ের ওপরে জোর দেওয়া হবে। এছাড়া ক্যাম্প চলাকালীন ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর ৫টি ৫০ ওভারের ম্যাচ খেলবে প্রাথমিক স্কোয়াডের সদস্যরা।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সারাবাংলাকে এতথ্য দিয়েছেন বিসিবি'র ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার।

বিজ্ঞাপন

তিনি জানালেন, ‘২৮ জনের সবাই রিপোর্ট করেছে। আগামিকাল ওদের কোভিড টেস্ট। আশা করছি ১ অক্টোবর দুপুরের আগেই সবার রিপোর্ট হাতে পাব। যারা নেগেটিভ হবে তারা দুপুরের মধ্যে বিকেএসপির উদ্দেশ্যে রওনা হবে।’

আবাসিক ক্যাম্পকে সামনে রেখে গত ২৪ সেপ্টেম্বর ২৮ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিজ্ঞাপন

স্কোয়াডে ডাক পাওয়ারা হলেন; মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো: খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল আলম সিয়াম, মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান ও জাকারিয়া ইসলাম শান্ত।

এদিকে গত ২৩ আগস্ট থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুষ্ঠিত হয়েছিল অনূ-১৯ দলের প্রথম চার সপ্তাহের আবাসিক ক্যাম্পে। সেই ক্যাম্পে ৪৭ ক্রিকেটারের মধ্য থেকে এই ২৮ সদস্যের স্কোয়াড বেছে নেওয়া। তাদের নিয়েই ১ অক্টোবর থেকে বিকেএসপিতে শুরু হচ্ছে ২০২২ বিশ্বকাপের প্রস্তুতি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন