বিজ্ঞাপন

মাধবকাটিতে মোটরসাইকেল-ট্রলি মুখোমুখি, নিহত ২

September 30, 2020 | 12:33 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: যশোর-সাতক্ষীরা মহাসড়কের মাধবকাটিতে একটি মোটরসাইকেল ও একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। পুলিশ ট্রলিটি জব্দ করেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— সাতক্ষীরা শহরের বদ্দিপুর কলোনি এলাকার মোফাব্বর আলীর ছেলে রাকিবুর রহমান (২৪) ও শহরের মুনজিতপুর এলাকার আমজেদ আলীর ছেলে মোখলেছুর রহমান (২৮)।

দুর্ঘটনায় আহত হয়েছেন শহরের বদ্দিপুর কলোনী এলাকার শামসুর রহমনের ছেলে আসাদুল ইসলাম ও সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আব্দুল আজিজের ছেলে শাহজান কবিরসহ তিন জন। আহতদের মধ্যে আসাদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দু’জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, মাটি বহনকারী ট্রলিটি মাধবকাটি বাজার মোড় পেরিয়ে প্রধান সড়কে উঠছিল। এ সময় যশোরের দিকে যাওয়া তিন আরোহীসহ একটি মোটরসাইকেলের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান দু’জন। আহত হন আরও তিন জন।

বিজ্ঞাপন

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, নিহত দু’জনের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জব্দ করা হয়েছে ট্রলিটি।

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন