বিজ্ঞাপন

রাজশাহীতে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত মেস ভাড়া অর্ধেক

September 30, 2020 | 9:23 am

রাবি করেসপন্ডেন্ট

রাজশাহী বিশ্ববিদ্যালয়: শিক্ষার্থীদের মেস ভাড়ার সমস্যা নিরসনে মেস মালিক সমিতির সঙ্গে বৈঠক করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় রাজশাহী মহানগর মেস মালিক সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় গত জুন থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত মেস মালিকরা অর্ধেক ভাড়া নেবেন বলে সিদ্ধান্ত হয়।

বিজ্ঞাপন

বৈঠকে রাবি ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) ও প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান নগরীর সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে গত জুলাই থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত অর্ধেক ভাড়া নেওয়ার দাবি তোলেন। এছাড়া গত মার্চ থেকে জুন পর্যন্তও যেন অর্ধেকের বেশি নেওয়া না হয় সে বিষয়েও অনুরোধ করেন তিনি।

প্রক্টরের দাবির পরিপ্রেক্ষিতে মেস মালিক সমিতির সভাপতি মো. এনায়েতুর রহমান গত জুন থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত অর্ধেক ভাড়া নেওয়ার আশ্বাস দেন।

এ বিষয়ে রাবি প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আমরা মেস মালিক সমিতির সঙ্গে আলোচনা করেছি। তাদের পুরো ভাড়া আদায় না করে অর্ধেক নেওয়ার দাবি জানিয়েছি। তারা জুন থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগ পর্যন্ত অর্ধেক ভাড়া নেবেন বলে আশ্বাস দিয়েছেন।

বিজ্ঞাপন

বৈঠকে মেস মালিক সমিতির সভাপতি মো. এনায়েতুর রহমানসহ রাবি প্রক্টরিয়াল বডির সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন