বিজ্ঞাপন

বাপ্পী, মাহি, সাইমন পরিবর্তন হচ্ছেন ‘লাইফ’-এ

September 30, 2020 | 1:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গেল ১৩ মার্চ পরিচালক সৈকত নাসির জানিয়েছিলেন তিনি ‘লাইফ’ নামে একটি সিনেমা বানাবেন। এতে অভিনয় করবেন বাপ্পী, মাহি ও সাইমন। কিন্তু সাম্প্রতিক এক আলাপচারিতায় সারাবাংলাকে সৈকত নাসির জানালেন, ছবির নাম হতে শুরু করে কাস্টিং পরিবর্তন হবে।

বিজ্ঞাপন

আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ছবিটির শুটিং কোরবানির পরে শুরু হওয়ার কথা ছিল। সৈকত নাসির বলেন, ছবির নাম ‘লাইফ’ থেকে পরিবর্তন হয়ে ‘লাইফ ইজ বিউটিফুল’ করা হয়েছে। বাপ্পী ও সাইমন অভিনয় করবেন না ছবিতে, তাদের পরবর্তীতে নতুন শিল্পী নেওয়া হবে-এতটুকু বলতে পারি।  মাহির ব্যাপারে সিদ্ধান্ত নিবেন প্রযোজক।

‘লাইফ ইজ বিউজটিফুল’ প্রযোজনা করছে পিএইচ এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির কর্ণধার পিয়াল হোসেন। তার প্রযোজনায় রায়হান রাফি নির্মাণ করছেন ‘স্বপ্নবাজী’।

বিজ্ঞাপন

ছবিতে আরও একটি চরিত্রে অভিনয়ের কথা ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতা থেকে উঠে আসা মডেল আসিফ।

বর্তমান পরিবর্তন নিয়ে পিয়ালের বক্তব্য না পাওয়া গেলেও পূর্বে তিনি সারাবাংলাকে বলেছিলেন, ‘আমরা বাপ্পী ও মাহির সঙ্গে প্রাথমিকভাবে কথা বলেছি। সাইমনের সঙ্গে কথা বলা বাকি। গল্পে তিনজনেরই সমান গুরুত্ব রয়েছে। তারা কেউ সঙ্গীত, কেউ নায়ক কিংবা মডেল হিসেবে সুপারস্টার। কিন্তু দিনশেষে এরা সবাই একা। এদের সবাইকে সম্পর্কের মানে, বন্ধুত্বের মানে বুঝতে শেখায় মাহি।’

বিজ্ঞাপন

এদিকে বাপ্পী জানিয়েছেন তিনি ‘আ জার্নি উইথ ইউ’ নামে সৈকত নাসিরের পরিচালনায় একটি ছবি করছেন। ইতোমধ্যে কয়েকদিন ছবিটির শুটিং করেছেন। কিন্তু ‘লাইফ’ বা ‘লাইফ ইজ বিউটিফুল’ নামে কোন ছবির ব্যাপারে সৈকত নাসিরের সঙ্গে তার কথা হয়নি।

সাইমন অবশ্য সারাবাংলাকে বলেছেন ছবিটির ব্যাপারে সৈকত নাসিরের সঙ্গে তার কথা হয়েছিল। কিন্তু পরবর্তী তাদের আর কথা হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন