বিজ্ঞাপন

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঢাবিতে বৃক্ষরোপণ

October 1, 2020 | 12:15 am

ঢাবি করেসপন্ডেন্ট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ।

বিজ্ঞাপন

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলা ভবন প্রাঙ্গণে এই কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

বৃক্ষরোপণ শেষে দেলোয়ার হোসেন প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য। তার মনে এত দুঃখ থাকার পরও তিনি সবসময় হাসিমুখে থাকেন। তার মনের দুঃখ কাউকে বুঝতে দেন না।’

বিজ্ঞাপন

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা প্রধানমন্ত্রীর আদর্শ ও নির্দেশাবলী যথাযথভাবে মেনে চলবেন। তবেই তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারবেন।’

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার আয়োজনে কর্মসূচিতে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস, ঢাবি ছাত্রলীগ শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন