বিজ্ঞাপন

ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে চার্জ শুনানি ফের পিছিয়েছে

October 1, 2020 | 12:23 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্নীতির মামলায় সাময়িক বরখাস্ত পুলিশের উপমহাপরিদর্শক মিজানুর রহমান মিজানসহ চার জনের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জন ও মানি লন্ডারিং আইনের মামলার অভিযোগ গঠনের শুনানি ফের পিছিয়েছে। আদালত শুনানির জন্য আগামী ২০ অক্টোবর দিন নির্ধারণ করেছেন।

বিজ্ঞাপন

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার বিশেষ আদালত-৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান এ আদেশ দেন। মামলার বাকি আসামিরা হলেন— ডিআইজি মিজানের স্ত্রী সোহেলিয়া আনার ওরফে রত্না রহমান, ছোট ভাই মাহবুবুর রহমান ও ভাগ্নে মাহমুদুল হাসান।

এদিন মামলাটির অভিযোগ গঠনের শুনানির জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু আসামিপক্ষের আইনজীবীরা সময় চেয়ে শুনানি পেছানোর আবেদন করেন। বিচারক সময়ের আবেদন মঞ্জুর করে নতুন তারিখ ঘোষণা করেন। এসময় মামলার আসামি মিজান ও মাহমুদুল হাসানকে আদালতে হাজির করা হয়। বাকি দুই আসামি পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

২০১৯ সালের ২৪ জুন দুদকের সমন্বিত জেলা কার্যালয়ে (ঢাকা-১) দুদকের পরিচালক মঞ্জুর মোর্শেদ বাদী হয়ে ডিআইজি মিজানসহ চার জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলায় আসামিদের বিরুদ্ধে ৩ কোটি ২৮ লাখ ৬৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জন ও ৩ কোটি ৭ লাখ ৫ হাজার টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ আনা হয়। দুদক পরিচালক মঞ্জুর মোর্শেদ গত ৩০ জানুয়ারি চার আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

ফাইল ছবি

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন