বিজ্ঞাপন

চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান কারাগারে

September 30, 2020 | 11:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান ওরফে সুজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আসামির জামিন আবেদনের ওপর অধিকতর শুনানি হবে আগামীকাল বৃহস্পতিবার (১ অক্টোবর)।

বিজ্ঞাপন

বুধবার (৩০ সেপ্টেম্বর) শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদা এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সালাউদ্দিন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এসময় আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট আদালতের অতিরিক্তি পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিজ্ঞাপন

পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জানান, মামলাটিতে অধিকতর জামিন শুনানি জন্য আগামীকাল বৃহস্পতিবার দিন নির্ধারণ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

এর আগে, গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার বিরুলিয়া এলাকা থেকে চাঁদাবাজির অভিযোগে সাভার মডেল থানা পুলিশ গ্রেফতার করে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে।

বিজ্ঞাপন

জানা যায়, রাজধানীর শান্তিনগরের আশরাফুল ইসলাম নামে এক ব্যক্তি বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকায় একটি বাড়ি নির্মাণ করছেন। বাড়িটির চার তলার কাজ চলমান। ওই বাড়ির নির্মাণকাজ শুরুর পর থেকেই চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী সাইদুর রহমান তার কাছে চাঁদা দাবি করে আসছিলেন।

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন