বিজ্ঞাপন

বিকাশ হ্যাকার চক্রের ৯ সদস্য ২ দিনের রিমান্ডে

October 1, 2020 | 12:32 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গোয়েন্দা পুলিশের অভিযানে ফরিদপুরের মধুখালী থেকে গ্রেফতার বিকাশ হ্যাকার চক্রের ৯ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (৩০ সেপ্টেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট জোনাল টিমের উপপুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নূর আলম সিদ্দিক আসামিদের আদালতে হাজির করেন। জিজ্ঞাসাবাদের জন্য তাদের প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন তিনি। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন- বিকাশ অ্যাকাউন্ট হ্যাকিং চক্র ডিবি’র জালে

বিজ্ঞাপন

আসামিরা হলেন— টিটু মোল্লা, সালমান মোল্লা, আকাশ শেখ, রানা খান, মোয়াজ্জেম হোসেন, মো. লিটন, নয়ন শেখ, রাহিম শেখ ও তানজিল হোসেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে অভিযান চালিয়ে ফরিদপুরের মধুখালী থেকে এই প্রতারক চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে জানা যায়, কৌশলে গ্রাহকের বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করার মাধ্যমেও টাকা হাতিয়ে নিত চক্রটি। এছাড়া বিকাশের মাধ্যমে বিভিন্ন প্রকার অফার দেওয়ার নামেও প্রতারণা করে আসছিল। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত দু’টি আইফোনসহ ১০টি মোবাইল ফোন, ৩৭টি সিম ও একটি প্রোবক্স গাড়ি উদ্ধার করা হয়।

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন