বিজ্ঞাপন

বিকাশ এজেন্টকে কুপিয়ে ছিনতাই: একজনের দোষ স্বীকার, ২ জন রিমান্ডে

October 1, 2020 | 12:45 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় বিকাশ এজেন্টকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার চার আসামির মধ্যে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বাকি দুই আসামির একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন, আরেকজনকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৩০ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও জোনাল টিমের পুলিশ পরিদর্শক মাহবুবুল হক আসামিদের আদালতে হাজির করে শাহীন শেখ ও সোহেল হোসেনের সাত দিনের রিমান্ড এবং হায়দার আলীকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার ‍দুই আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন এবং হায়দার আলীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন- বিকাশ এজেন্টদের টার্গেট করে ছিনতাই, ডিবির হাতে গ্রেফতার ৪

বিজ্ঞাপন

মুন্না নামে আরেক আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হলে তা রেকর্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান আসামি মুন্নার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর মোহাম্মদপুর, আদাবর ও বছিলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে লুট করা দুইটি মোবাইল ফোন ও একটি ট্যাব উদ্ধার করা হয়। সেই সঙ্গে ডাকাতি কাজে ব্যবহৃত একটি চাপাতি, দুইটি ছুরি ও একটি প্রাইভেট কার উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর শেরে বাংলা নগর এলাকার বৌ বাজার মোড়ে এক বিকাশ এজেন্টকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নাড়িভুড়ি বের করে দেয় ছিনতাইকারীরা। এরপর তার কাছে থাকা ৮ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। ওই ঘটনায় গত ১৩ সেপ্টেম্বর অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হাসান বেপারীর স্ত্রী মদিনা আক্তার শেরেবাংলা নগর থানায় মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন