বিজ্ঞাপন

শুটিং ফ্লোরে সালমান, শুরু হল ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’

October 1, 2020 | 4:23 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ঈদ উৎসব মানেই সালমান খানের ছবি। তাই ২০২০ সালের ঈদের ছবির প্রস্তুতি হিসেবেই ‘রাধে’র শুটিং শুরু করেছিলেন সালমান। কিন্তু চলতি বছরের শুরু থেকে যেভাবে করোনা সারা বিশ্বে ছড়িয়ে পড়ল, তাতে বাধ্য হয়েই সংশ্লিষ্ট ছবির কাজ এবং যথারীতি মুক্তিও পিছিয়ে দিতে হয়েছে ভাইজানকে। লকডাউনের আগেই ৭০ ভাগ শুটিং হয়ে গিয়েছিল তার পরবর্তী ছবি ‘রাধে’র- যা করোনার থাবায় মাঝপথেই বন্ধ হয়ে যায়। আর তাই লকডাউনের অবসর সময়ে পানভেলের বাগান বাড়িতে বসে যদিও বেশ কিছু পোস্ট প্রোডাকশনের কাজ গুছিয়ে নিয়েছেন।

বিজ্ঞাপন

এদিকে আনলক হওয়ার পর কিছুটা স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড। এতদিন সংক্রমণের ঝুঁকির কথা মাথায় রেখেও বাইরে শুটিং করেননি তিনি। তাই ‘রাধে’র বাকি অংশটা স্টুডিওর ভিতরেই শুটিংয়ের পরিকল্পনা করছেন তিনি। তাই সালমন খানও আর দেরি করলেন না। ‘রাধে’ সিনেমার শুটিংয়ের জন্য একটা পুরো স্টুডিওই ভাড়া করে ফেললেন। শুক্রবার (২ অক্টোবর) থেকেই ‘রাধে’র শুটিং শুরু করে দিচ্ছেন বলিউড সুলতান সালমান খান।

জানা গেছে, শুক্রবার (২ অক্টোবর) মুম্বাইয়ের কারজাত এলাকার এন ডি স্টুডিওজে সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু হবে ‘রাধে’ ছবির। আর এই শুটিংয়ে করোনা ভাইরাস পরীক্ষা করেই যোগ দিচ্ছেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। ইতিমধ্যেই সকলের প্রথম পর্বের করোনা পরীক্ষা হয়ে গিয়েছে। শুধু তাই নয়, শুটিং চলাকালীন সময়ে তারকাদের কাছাকাছি যেসব কলাকুশলীরা থাকবেন, তাদেরও দ্বিতীয় পর্যায়ের করোনা পরীক্ষা করা হবে।

বিজ্ঞাপন

‘রাধে’ ছবির অন্যতম প্রযোজক সোহেল খান গণমাধ্যমে জানিয়েছেন, ‘প্রায় ১৫ থেকে ২০ দিন শুটিং চলবে। আপৎকালীন পরিস্থিতির জন্য লোকেশনে উপস্থিত থাকবে অ্যাম্বুল্যান্স। সেটে চিকিৎসকও উপস্থিত থাকবেন। থাকবে অন্যান্য মাস্ক, পিপিই কিট, হ্যান্ড স্যানিটাইজারের মতো সুরক্ষা সরঞ্জাম। ইউনিটের সকলের বিমা করানো হয়েছে। এছাড়াও ইউনিটের প্রত্যেকের কাছের হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে। শুটিং চলাকালীন বাইরের লোকেদের সঙ্গে দেখা করতে বারণ করা হয়েছে।’

করোনা পরিস্থিতিতে শুটিং শুরু করতে পারায় খুশি ছবির আরেক প্রযোজক অতুল অগ্নিহোত্রী। বললেন, ‘ছবির অল্প কিছু কাজই বাকি রয়েছে। অ্যাকশন সিক্যোয়েন্সের জন্য চেন্নাই থেকে অ্যাকশন ডিরেক্টরকে আনানো হয়েছে। নির্বিঘ্নেই শুটিং সম্পূর্ণ করা যাবে বলে আশাবাদী তিনি। ছবির প্যাচওয়ার্ক হবে মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে। সেখানেও কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হবে।’

প্রভু দেবা’র পরিচালনায় ‘রাধে’ ছবিতে সালমান খান, দিশা পাটানি ছাড়াও রয়েছেন রণদীপ হুডা। জানা গেছে, ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে- যিনি শেষ পর্যায়ের শুটিংয়ে টিমের সঙ্গে যোগ দেবেন। আর সবকিছু ঠিকমত করতে পারলে এবং পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী কোন একটা সময়ে মুক্তি পেতে পারে ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন