বিজ্ঞাপন

ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা ৫ দিন, সহযোগী ২ দিনের রিমান্ডে

October 1, 2020 | 5:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গৃহপারিচাকে ধর্ষণের মামলায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহসভাপতি সবুজ আল সাহবারকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। একই অভিযোগে তার সহযোগী বিবি ফাতেমা ঝুমুরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালত এ রিমান্ডের আদেশ দেন।

এদিন আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। অন্যদিকে আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন প্রার্থনা করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিন আবেদনের বিরোধিতা করা হয়। সব পক্ষের শুনানি শেষে জামিন নাকচ করে রিমান্ডের আদেশ দেন আদালত।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর দুপুরে ফাতেমা ডাক্তার দেখাবে বলে ‍গৃহপারিচারিকাকে নিয়ে বের হয়। এরপর তাকে সবুজের বাসায় নিয়ে যায়। রাতে কৌশলে ফাতেমা তাকে সবুজের রুমে পাঠায়। সবুজ তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাইলে ওই তরুণী প্রতিবাদ করেন। এসময় ফাতেমা বাইরে থেকে দরজা বন্ধ করে দিলে সবুজ তাকে ধর্ষণ করেন।

অভিযোগে আরও বলা হয়, সবুজের কাছ থেকে ১০ হাজার টাকা নিয়ে দেবে বলে ধর্ষণের শিকার তরুণীকে জানান ফাতেমা। পরে ওই তরুণী বাসায় ফিরে স্বজনদের বিষয়টি জানান। আজ বৃহস্পতিবার সকালে মামলা দায়ের করলে পুলিশ সবুজ ও ফাতেমাকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন