বিজ্ঞাপন

গুরু, সতীর্থ ও গ্রাউন্ডসকর্মীদের মাস্ক উপহার দিলেন মুশি

October 1, 2020 | 6:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাকালে মুশফিকুর রহিমের উদার মানসিকতার কথা সবারই কম জানা। মহামারির সময়ে দেশের বিপর্যস্ত অর্থনীতিতে স্বল্প আয়ের মানুষ ও গ্রাউন্ডসকর্মী থেকে শুরু করে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেটারদেরও সাধ্যমতো আর্থিক ও খাদ্য সহযোগিতা দিয়েছেন। সেই মুশি এবার নিজের দাতব্য প্রতিষ্ঠান ‘এমআর-১৫’ এর পক্ষ থেকে সতীর্থ ক্রিকেটার ও মিরপুর শের-ই-বাংলার গ্রাউন্ডসকর্মীদের করোনাযুদ্ধের অতি প্রয়োজনীয় হাতিয়ার মাস্ক উপহার দিলেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ অক্টোবর) ছিল টাইগারদের দ্বিতীয় ধাপের স্কিল অনুশীলনের প্রথম দিন। সেই দিনটিকেই উপহার হস্তান্তরের দিন হিসেবে বেছে নিলেন দেশ সেরা এই ব্যাটসম্যান।

ঘড়িঁর কাটায় সময় তখন দুপুর আড়াইটা কি তার একটু বেশি বাজে। স্কিল অনুশীলন শুরুর আগে শের-ই- বাংলা স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের সামনে মুমিনুল, তামিমদের সঙ্গে ফুটবল খেলছিলেন মুশি। হঠাৎই দেখা গেল অদূরে শহীদ জুয়েল স্ট্যান্ডের ভিডিও ও আলোকচিত্রীদের দৃষ্টি আকর্ষণ করছেন লাল সবুজের নন্দিত এই মিডল অর্ডার। ততক্ষণে জাতীয় দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফরা সারিবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে গেছেন। সামনের সঁড়িতে বসে আরো একঝাঁক ক্রিকেটার। উদ্দেশ বুঝতে বাকি রইল না, কিছু একটা নিশ্চয়ই হতে চলেছে।

বিজ্ঞাপন

হলোও তাই। তার দাতব্য প্রতিষ্ঠান ‘এমআর (মুশফিকুর রহিম)-১৫’ এর তরফ থেকে উপস্থিতি সবার হাতেই মাস্ক তুলে দিলেন।

শুধুই সতীর্থ, কোচিং স্টাফ কিংবা সাপোর্টই কেন প্রিয় ভেন্যুর গ্রাউন্ডকর্মীদের হাতেও করোনাযুদ্ধের মোক্ষম হাতিয়ার মাস্ক তুলে দিলেন মুশি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন