বিজ্ঞাপন

নীলা হত্যা মামলা: প্রধান আসামি মিজানুরের দোষ স্বীকার

October 1, 2020 | 6:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সাভারে দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায়কে হত্যার ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত প্রধান মিজানুর রহমান চৌধুরী দোষ স্বীকার কর আদালতে জবানবন্দি দিয়েছে।

বিজ্ঞাপন

সাতদিনের রিমান্ড চলাকালে বৃহস্পতিবার (১ অক্টোবর) আসামি মিজান স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার এসআই নির্মল চন্দ্র ঘোষ। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান তার জবানবন্দি রেকর্ড করেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল এ তথ্য জানান।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর মিজানের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২৫ সেপ্টেম্বর রাত ১০টার দিকে রাজফুলবাড়িয়া কর্নেল ব্রিকস ফিল্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান। পরে তার ভাইয়ের কাছ থেকে নীলাকে জোরপূর্বক ছিনিয়ে নেয়। এরপর তার নিজের পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে নীলাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজান। পরে নীলাকে উদ্ধার করে সাভারের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় ২১ সেপ্টেম্বর মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে সাভার থানায় হত্যা মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন