বিজ্ঞাপন

বক্ষব্যাধির প্রশাসনিক কর্মকর্তা সাজ্জাদ ও স্ত্রীর বিরুদ্ধে মামলা

October 1, 2020 | 9:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দুদকের জারি করা নোটিশের পরও তথা দুদকে তথ্য সরবরাহ না করা তথা সম্পদের হিসাব কমিশনে দাখিল না করায় জাতীয় বক্ষব্যাধি হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মুন্সী সাজ্জাদ হোসেন ও তার স্ত্রী ফারজানা হোসাইনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ অক্টোবর) দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ দুদকের উপ-সহকারী পরিচালক মো. ফেরদৌস রহমান বাদী হয়ে মামলা দুটি করেন।

মামলায় বলা হয়েছে, ২০১৯ সালের ১১ নভেম্বর জাতীয় বক্ষব্যাধি হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মুন্সী সাজ্জাদ হোসেনকে তার নিজের ও তার ওপর নির্ভরশীল ব্যক্তিদের নামে যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎসের বিস্তারিত বিবরণী দাখিল করার জন্য ২১ কার্যদিবস সময় দিয়ে সম্পদ বিবরণী দাখিলের আদেশ জারি করেন। মুন্সী সাজ্জাদ হোসেন গত ২৬ নভেম্বর সম্পদ বিবরণী দাখিলের আদেশসহ ছক গ্রহণ করেন। এরপর সম্পদ বিবরণী দাখিলের সময় বৃদ্ধির জন্য আবেদন করেন।

এরই ধারাবাহিকতায় আরও ১৫ কার্যদিবসের সময় চেয়ে আবেদন করেন। তারপরও তিনি নির্ধারিত সময়ের মধ্যে কমিশনের আদেশ অনুযায়ী সম্পদ বিবরণী দাখিল করেননি। ফলে কমিশন সাজ্জাদ ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন