বিজ্ঞাপন

এবার করোনা পজিটিভ নানক

October 3, 2020 | 1:06 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: এবার করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে অংশগ্রহণের প্রস্তুতি হিসেবে নমুনা পরীক্ষায় তার শরীরে এই ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২ অক্টোবর) দিবাগত মধ্যরাতে নানকের ব্যক্তিগত সহকারী মাসুদুর রহমান বিপ্লব সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিপ্লব বলেন, স্যার সুস্থ আছেন, ভালো আছেন। তার শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই। কিন্তু নমুনা পরীক্ষায় পজিটিভ এসেছেন। ফলে তিনি হোম কোয়ারেনটাইনে আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি আরও বলেন, শনিবার (৩ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে তার উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার কারণে শনিবার তিনি দলের সভায় অংশ নিতে পারবেন না।

বিজ্ঞাপন

এর আগে শনিবার গণভবনে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক সামনে রেখে বৈঠকে যাদের অংশ নেওয়ার কথা রয়েছে, তাদের সবার করোনা পরীক্ষা করাতে বলা হয় আওয়ামী লীগের পক্ষ থেকে। তারই অংশ হিসেবে কেন্দ্রীয় নেতাদের করোনা পরীক্ষা করানো হয়। শুক্রবার রাতে জাহাঙ্গীর কবির নানকের নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়তে শুরু করলে আওয়ামী লীগের অনেক নেতাকর্মীই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতাদের মধ্যে সবশেষ যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও এর আগে দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। নাছিমবিপ্লব দু’জনেই অবশ্য এরই মধ্যে সংক্রমণমুক্ত হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন