বিজ্ঞাপন

আইসোলেশনে রোনালদোরা, অনিশ্চিত নাপোলির বিপক্ষের ম্যাচ

October 4, 2020 | 1:57 pm

স্পোর্টস ডেস্ক

নেপলস থেকে খবর আসে বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছে নাপোলির পুরো দলকে। আর সেখানকার স্থানীয় প্রশাসনের নির্দেশ নাপোলির পুরো দলকেই থাকতে হবে আইসোলেশনে। এর পেছনের কারণ তাদের দলের দুইজন খেলোয়াড় করোনায় আক্রান্ত। আর এ অবস্থায় তারা ভ্রমণ করতে পারবেন না। এর ঠিক কিছু সময় পর জুভেন্টাস অফিসিয়াল বিবৃতি দিয়ে জানায় তারা ম্যাচের দিন ঠিকই স্টেডিয়ামে উপস্থিত হবে এবং ম্যাচের জন্য প্রস্তুতি নিয়ে রাখবে। এমনটা হলে নাপোলিকে ম্যাচটি ছেড়ে দিতে হবে এবং জুভেন্টাসকে ৩-০ গোলের ব্যবধানে জয়ী ঘোষণা করা হবে।

বিজ্ঞাপন

কিন্তু ম্যাচ শুরুর আগের দিন করোনা সংক্রমণের খবর দিলো জুভেন্টাস। তাদের দু’জন স্টাফ করোনা পজিটিভ হওয়ায় এখন পুরো দলকেই আইসোলেশনে চলে যেতে হচ্ছে।অফিসিয়াল এক বিবৃতিতে জুভেন্টাস জানায়, খেলোয়াড় বা মেডিকেল স্টাফ, টেকনিক্যাল স্টাফের কেউ করোনা আক্রান্ত হননি। ফলে নেগেটিভ হওয়া সদস্যরা এই মুহূর্তে অনুশীলনে অংশ নিতে পারবেন ঠিকই, কিন্তু বাইরের কারো সংস্পর্শে আসতে পারবেন না।

সিরি আ চ্যাম্পিয়নরা নাপোলির বিপক্ষে ম্যাচ খেলতে মাঠে যাবেন, এই মর্মে অফিসিয়াল বিবৃতিও দিয়েছে। বিবৃতিতে জুভে জানায়, রোববার ম্যাচ খেলতে পুরোপুরি প্রস্তুত জুভন্টাস। এছাড়াও একজন লিগ কর্মকর্তা বলেছেন, ম্যাচটি পূর্বঘোষিত সময়ানুযায়ীই অনুষ্ঠিত হবে।

শনিবার নাপোলি মিডফিল্ডার এলিফ এলমাস করোনায় আক্রান্ত হন এবং এরপর পিওত্রো যিলিন্সকি এবং একজন স্টাফ করোনা পরীক্ষায় পজিটিভ হন। এর আগে গত সপ্তাহে নাপোলি জেনোয়ার বিপক্ষে ম্যাচ খেলে। আর এরপরেই জানা যায় জেনোয়ার ২০জন খেলোয়াড় এবং স্টাফ করোনায় আক্রান্ত। আর সেই অবস্থাতেই তারা নাপোলির বিপক্ষে ম্যাচ খেলে।

বিজ্ঞাপন

জেনোয়ার স্কোয়াডের ২০জন করোনায় আক্রান্ত হওয়ার পর দলটির বিপক্ষে তোরিনোর ম্যাচ স্থগিত করা হয়েছে। তবে তাদের সঙ্গে খেলার পর নাপোলির কয়েকজন খেলোয়াড় পজিটিভ হলেও জুভন্টাসের বিপক্ষের ম্যাচটি এখনও স্থগিত করা হয়নি। আর অফিসিয়ালি ম্যাচটি স্থগিত করা না হলে জুভেন্টাসকে ৩-০ গোলের ব্যবধানে জয়ী ঘোষণা করা হবে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন