বিজ্ঞাপন

জেএমআইয়ের চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে দুদকের জিজ্ঞাসাবাদ

October 4, 2020 | 2:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নকল এন৯৫ মাস্ক সরবরাহের অভিযোগ জেএমআইয়ের চেয়ারম্যান আবদুর রাজ্জাককে রিমান্ডের প্রথম দিনে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞাপন

রোববার (৩ অক্টোবর) দুদকের পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে একটি টিম তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে।

এর আগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে দুদকের একটি টিম রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেফতার করে। এরপর ওই দিন বিকেলেই ঢাকার মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ তাকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক মো. নুরুল হুদা আসামিকে আদালতে তুলে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

এর আগে গত ৮ জুলাই নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম কেনায় দুর্নীতির অভিযোগে মেসার্স জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে জিজ্ঞাসাবাদ করে দুদক। দুদকে পরিচালক ও অনুসন্ধান দলের প্রধান মীর জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে চার সদস্যের একটি দল তাকে জিজ্ঞাসাবাদ করে। আর গত ১ জুলাই দুদক থেকে তাদের বিরুদ্ধে জিজ্ঞাসাবাদ করার জন্য চিঠি দেওয়া হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে সরকারি প্রতিষ্ঠানগুলোতে মাস্ক সরবরাহ করে জেএমআই। সেখানে আসল মাস্কের পরিবর্তে নকল মাস্ক সরবরাহ করা হয়। আর এই অভিযোগ উঠার পরে অনুসন্ধানে নামে দুদক।

সারাবাংলা/এসজে/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন