বিজ্ঞাপন

ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতির অবৈধ দখল উচ্ছেদ

October 4, 2020 | 7:36 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের দ্বিতীয় তলার কক্ষটিতে বাংলাদেশ ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতির অবৈধ দখল উচ্ছেদ করা হয়েছে। ডিএসসিসি’র অভিযানে ওই কক্ষসহ কাউন্সিলর কার্যালয় সংলগ্ন চারটি অবৈধ দোকানও দখলমুক্ত করা হয়।

বিজ্ঞাপন

রোববার (৪ অক্টোবর) ডিএসসিসি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমদের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত এক অভিযানের মাধ্যমে অবৈধ দখল উচ্ছেদ করে দেন।

অভিযান প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন আহমেদ বলেন, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের দ্বিতীয় তলায় একটি কক্ষ দীর্ঘদিন ধরে বাংলাদেশে ইমিটেশন জুয়েলারি সমবায় সমিতির নামে অবৈধভাবে দখলে করে রাখা হয়েছিল। ওই কক্ষের তালা ভেঙে নতুন তালা লাগিয়ে দিয়েছি। তাৎক্ষণিকভাবে সরানোর উপযোগী যা কিছু ছিল, সেগুলো সরানোর সুযোগ দেওয়া হয়। বাকি জিনিসপত্রের জব্দ তালিকা তৈরি করে ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ভবনটির নিচতলায় ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন অবৈধভাবে দখল করে রাখা চারটি দোকানও দখলমুক্ত করে নতুন তালা লাগিয়ে দেওয়া হয়েছে। দোকানগুলোতে যেসব জিনিসপত্র রয়েছে, তা আগামীকাল সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে সরিয়ে নিয়ে যাওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সারাবাংলা/ইএইচটি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন