বিজ্ঞাপন

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনে জড়িত ৯ জন চিহ্নিত, গ্রেফতার ৪

October 5, 2020 | 1:18 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে ধর্ষণচেষ্টার পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ৯ জন চিহ্নিত করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সোমবার (৫ অক্টোবর) দুপুর পর্যন্ত জড়িতদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন জানান, গতকাল ৪ অক্টোবর রাতে নির্যাতন ও প্রযুক্তি আইনে দু’টি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী সেই নারী। মামলায় সাতজনের নাম ও অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়। তবে পুলিশ এ ঘটনায় নয় জনকে চিহ্নিত করেছে।

নির্যাতনে জড়িতরা হলেন- দেলোয়ার, বাদল, আবদুর রহিম, রহমতউল্লাহ, আবুল কালাম, ইসরাফিল, সাজু, সামশুদ্দিন সুমন, আবদুর রব চৌধুরী ওরফে লম্বা চৌধুরী। এদের মধ্যে দেলোয়ার ও বাদল র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। আর আবদুর রহিম ও রহমত উল্লাকে বেগমগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে।

এর আগে, গত রোববার (৪ অক্টোবর) দুপুরে ওই গৃহবধূকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। জানা যায়, উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে মাসখানেক আগে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: দেলোয়ার ও বাদল গ্রেফতার

ভিডিওতে দেখা যায়, ওই গৃহবধূকে সম্পূর্ণ বিবস্ত্র করে তার মুখমণ্ডলে উপুর্যপুরি লাথি মারছে দুর্বৃত্তরা। ভিডিওধারণের সময় গৃহবধূ বখাটেদের বহুবার পায়ে ধরে কাকুতি-মিনতি করেছেন। তিনি দুর্বৃত্তদের বারবার বাবা-বাবা বলে ডাকলেও তারা ভিডিওধারণ বন্ধ রাখেনি। জঘন্য ও নারকীয় কায়দায় ওই গৃহবধূকে তারা নির্যাতন করতে থাকে। শুধু তাই নয়, ধারণ করা ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হবে এবং লাইভ করতে হবে বলেও ওই সময় একে অন্যকে জানায় নির্যাতকরা।

জানা গেছে, নির্যাতনের শিকার ওই নারীর বিয়ে হয় তিন বছর আগে। পরে স্বামী দ্বিতীয় বিয়ে করলে তিনি বাবার বাড়িতে থাকতেন। স্বামীর সঙ্গে অনেকদিন হলো যোগাযোগও নেই তার। এর মধ্যে গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর স্বামী তার সঙ্গে দেখা করতে এসেছিলেন। পরে রাত ১০টার দিকে দেলোয়ার তার কথিত বাহিনী নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে, তার বিরুদ্ধে অনৈতিক কাজ করার অভিযোগ এনে মারধর ও ধর্ষণচেষ্টা চালায়। এক পর্যায়ে তাকে সম্পূর্ণ বিবস্ত্র করে ওই অবস্থার ভিডিও ধারণ করে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন