বিজ্ঞাপন

বেগমগঞ্জে নারী নির্যাতন: মেম্বার ও মামলার ৫নং আসামি গ্রেফতার

October 6, 2020 | 12:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় নির্যাতিতা নারীর দায়ের করা মামলার ৫নং আসামি মো. সাজু (২১) ও একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মোয়াজ্জেম হোসেন সোহাগকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে বেগমগঞ্জ থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে। নির্যাতনের শিকার নারীর ২২ ধারার জবানবন্দি অনুযায়ী তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ঢাকা ও নোয়াখালী থেকে এ পর্যন্ত এজাহারভুক্ত ৪ জনসহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ জানান, পলাতক আসামি সাজুকে সোমবার রাত ২টার দিকে ঢাকার শাহবাগ এলাকা থেকে জেলা পুলিশের একটি দল গ্রেফতার করে। আর ইউনিয়ন পরিষদের সদস্য মোয়াজ্জেম হোসেনকে সোহাগকে রাত সাড়ে ১২টার দিকে তার নিজ গ্রাম জয়কৃষ্ণপুর থেকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, ঢাকা থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া মামলার ১নং আসামি বাদলকে গতকাল সন্ধ্যায় বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও নারায়ণগঞ্জ থেকে গ্রেফতারকৃত দেলোয়ারের মাছের খামার থেকে গত রাতে ২ রাউন্ড গুলি ও ৭টি ককটেল উদ্ধার করা হয়েছে। তবে দেলোয়ার নির্যাতিতা নারীর দায়ের করা মামলার এজাহারে অন্তর্ভূক্ত আসামি নয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন