বিজ্ঞাপন

জামিনে মুক্ত সুশান্তের প্রেমিকা রিয়া

October 7, 2020 | 2:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জামিন পেলেন সুশান্ত সিং রাজপুতের আলোচিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। প্রায় এক মাসের মাথায় বুধবার (৭ অক্টোবর) রিয়ার আবেদনের প্রেক্ষিতেই জামিন মঞ্জুর করেছে মুম্বাই হাই কোর্ট।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমের খবর, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক সংশ্লিষ্টতার কারণে ৯ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার কিছুদিন পর জামিনের আবেদন জানিয়ে মুম্বাই হাই কোর্টের দ্বারস্থ হন রিয়ার আইনজীবী সতীশ মানশিণ্ডে। সেখানে গত ২৯ সেপ্টেম্বর অভিনেত্রীর জামিনের আবেদনের রায়দান রিজার্ভ রাখে হাই কোর্ট। সেই সংরক্ষিত রায় বুধবার ঘোষণা করা হল।

রিয়া চক্রবর্তীকে জামিনের পাশাপাশি সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মচারী দীপেশ সাওয়ান্তেরও জামিন মঞ্জুর করেছে মুম্বাই হাই কোর্ট। তবে রিয়ার সৌভিক চক্রবর্তীকে জামিন দেয়নি হাই কোর্ট। এমন কি মাদক যোগের অভিযোগে গ্রেফতার আবদুল বশিতও জামিন পাননি।

এর আগে মুম্বাই হাই কোর্টে রিয়া ও অন্যান্য অভিযুক্তদের জামিন না দেওয়ার আবেদন জানিয়ে এনসিবি কর্মকর্তারা বলেছিলেন, সমাজের কাছে দৃষ্টান্ত স্থাপন করা উচিত যে মাদক যোগে গ্রেপ্তার করা হলে তার কী হয়। সেই কথা মাথায় রেখেই যেন অভিযুক্তদের জামিন না দেওয়া হয় । তারা আরও জানান, রিয়ার ভাই ও অন্যান্যরা মাদক চক্রের সক্রিয় সদস্য। তাদের জেরা করে এর শিকড় পর্যন্ত পৌঁছনো সম্ভব।

বিজ্ঞাপন

এরই প্রেক্ষিতে রিয়ার আইনজীবী সতীশ মানশিণ্ডে’র পালটা যুক্তি ছিল, রিয়ার বিরুদ্ধে সরাসরি কোনও প্রমাণ পাওয়া যায়নি। প্রয়াত সুশান্ত সিং রাজপুত নিজের স্বার্থে তাকে ব্যবহার করতেন বলে অভিযোগ করা হয়।

এদিকে রিয়ার পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় তার মুক্তির জন্য সোচ্চার হয়েছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর, পরিচালক অনুভব সিনহার মতো তারকারাও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন