বিজ্ঞাপন

বেগমগঞ্জের ঘটনার মূল হোতা দেলোয়ারের ২ সহযোগী গ্রেফতার

October 7, 2020 | 6:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্মমভাবে নির্যাতনের ঘটনার মূল হোতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনের দুই সহযোগী সোহাগ ও নূর হোসেন রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ। একলাশপুর থেকে মঙ্গলবার গভীর রাতে তাদের গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ নিয়ে ৪ জন এজাহারভুক্ত আসামীসহ ৮ জনকে গ্রেফতার করা হলো।

বিজ্ঞাপন

রোববার (৪ অক্টোবর) বেগমগঞ্জে গৃহবধূকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে গেলে আইনশৃঙ্খলা বাহিনী অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকা থেকে দেলোয়ারকে আটক করে র‌্যাব। মঙ্গলবার রাতে তার দুই প্রধান সহযোগী সোহাগ ও নূর হোসেন রাসেলকে গ্রেফতার করে পুলিশ।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

আরও পড়ুন:

বিজ্ঞাপন

এর আগে, ঘটনার ৩৩ দিন পর ৯ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও আইসিটি আইনে সোমবার (৫ অক্টোবর) রাত ১টায় ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ (৩৫) বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত অভিযান নির্যাতনের ঘটনার প্রধান আসামিসহ ৮ জনকে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে বেগমগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১১।

সারাবাংলা/আইই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন