সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বেঁচে যাওয়া যাত্রীর বর্ণনা, যেভাবে বিধ্বস্ত হয় উড়োজাহাজ

মার্চ ১২, ২০১৮ | ৫:২৮ অপরাহ্ণ

সারাবাংলা রিপোর্ট

বিজ্ঞাপন

ঢাকা : নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্তে বেঁচে গেছেন বসন্ত বহরা নামে একজন নেপালি। যিনি দুর্ঘটনার সময় উড়োজাহাজের আসনে বসেছিলেন।

তিনি জানান, উড়োজাহাজটিতে বিভিন্ন ট্যুরিস্ট এজেন্সির মাধ্যমে আসা ১৬ নেপালি ছিলেন। তারা প্রশিক্ষণের জন্য বাংলাদেশে গিয়েছিলেন।

বড়ুয়া জানান, উড়োজাহাজটি স্বাভাবিকভাবেই ঢাকা ছেড়ে যায়। কিন্তু ত্রিভুবনে অবতরণ করার আগমুহূর্তে সেটি অস্বাভাবিক আচরণ করতে শুরু করে।

বিজ্ঞাপন

‘এরইমধ্যে উড়োজাহাজটি প্রচণ্ড ঝাঁকুনি দেয় এবং বিকট শব্দ করে।’

‘আমি জানালার কাছের সিটে বসেছিলাম এবং দুর্ঘটনার সময় জানালাটি ভেঙে ফেলে বেরিয়ে আসি’ বলেন বেঁচে যাওয়া ওই যাত্রী।

ওই যাত্রী নরভিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি বলেন, ‘জানালা ভেঙে বেরিয়ে যাওয়ার পর আমার আর কিছু মনে নেই। কেউ একজন আমাকে সিনামঙ্গল হাসপাতালে নিয়ে যায় এবং সেখান থেকে আমার এক বন্ধু নরভিক হাসপাতালে নিয়ে আসে।’

তিনি বলেন, ‘আমি অত্যন্ত সৌভাগ্যবান যে, ভয়াবহ এই দুর্ঘটনার পর আমি এখনো বেঁচে আছি।’

সূত্র : কাঠমান্ডু পোস্ট

সারাবাংলা/একে

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন