বিজ্ঞাপন

বিজয় দিবস কুস্তি প্রতিযোগিতা শুরু

December 10, 2017 | 6:26 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় রোববার (১০ডিসেম্বর) থেকে শুরু হয়েছে দুই দিনব্যাপী (১০ ও ১১ডিসেম্বর) বিজয় দিবস কুস্তি প্রতিযোগিতা-২০১৭। শহীদ এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন ফেডারেশনের সহসভাপতি এবং অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ,বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হান উদ্দিন ফকির, ডা: মো: কামরুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তারা।

বিজ্ঞাপন

প্রতিযোগিতার উদ্বোধনী দিনে পুরুষ ও মহিলাদের মোট ১৬টি ওজন শ্রেণির কোয়ার্টার ফাইনালের খেলা অনুষ্ঠিত হয়।

প্রথম দিনে মহিলা বিভাগে সেনাবাহিনীর ইসমাত আরা আনসারের রোজিনাকে, আনসারের রেহানা সেনাবাহিনীর রুনা সুলতানাকে এবং সেনাবাহিনীর হ্যাপি আনসারের নদী চাকমাকে পরাজিত করে সেমিতে উঠে।

বিজ্ঞাপন

এদিকে, পুরুষ বিভাগে বিজিবি’র মেসবাহ সেনাবাহিনীর শেখ জামানকে, বিজিবি’র রঞ্জু ঢাকা জেলার চান বাদশাকে এবং সেনাবাহিনীর রাজিব আনসারের নোমানকে হারিয়ে সেমিতে খেলা নিশ্চিত করে।

দুই দিনব্যাপী এবারের এ বিজয় দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতায় মোট ১৬টি ওজন শ্রেণিতে বিভিন্ন সার্ভিসেস দল, ক্লাব ও জেলা দল থেকে প্রায় ২০০জন খেলোয়াড় অংশগ্রহণ করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি/১০ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন