বিজ্ঞাপন

তরুণীকে একাধিকবার ধর্ষণের পর গোপনে ভিডিও, ধর্ষক গ্রেফতার

October 11, 2020 | 11:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ভালো বেতনের কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে এক তরুণীকে হোটেলে নিয়ে একাধিকবার ধর্ষণ করে মো. সেলিম (৩৪) নামের এক ধর্ষক। শুধু তাই নয়, একাধিকবার ধর্ষণের সেই ভিডিও গোপনে ধারণও করে সে। পরে সেই ভিডিও দেখিয়ে তরুণীর কাছ থেকে মোটা অংকের টাকা দাবি এবং সেলিমের ইচ্ছেমতো যেকোনো সময় শারীরিক সম্পর্কে সম্মতি দিতে হুমকি দেয় সেলিম।

বিজ্ঞাপন

ভুক্তভোগী এক তরুণীর এমন অভিযোগ আমলে নিয়ে অভিযানে নামে র‍্যাব-২ এর একটি দল। অভিযানে ধর্ষক সেলিমকে গ্রেফতারের পর অভিযোগের সত্যতা মিলে সেলিমের মোবাইল পাওয়া ধর্ষণের ভিডিও থেকে।

রোববার (১১ অক্টোবর) রাতে র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, শনিবার (১০ অক্টোবর) দিবাগত রাতে রাজধানীর শের-ই-বাংলানগর শ্যামলীবাগ আবাসিক এলাকায় র‌্যাব-২ এর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে দু’টি মোবাইল ফোন ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়েছে বলে জানান এএসপি মামুম।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘গত দুই মাস আগে ভিকটিম একটি বাড়িতে কাজে যাওয়ার সময় মো. সেলিম তাকে ভালো বাসায় কাজ ঠিক করে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। পরে মো. সেলিম ভিকটিমকে নিয়ে শ্যামলী বাসস্ট্যান্ডের কাছাকাছি রাজ ইন্টারন্যালনাল আবাসিক হোটেলের ৬ষ্ঠ তলার একটি রুমে নিয়ে যায়। রুমে নিয়ে সেলিম ভয়-ভীতি দেখিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। সেই সঙ্গে ধর্ষণের ভিডিও চিত্র গোপনে মোবাইলে ধারণ করে।’

তিনি আরও জানান, ঘটনার পর তরুণী ভয়ে কাউকে কিছু জানায়নি। কিন্তু পরবর্তীতে অভিযুক্ত সেলিম ভিকটিমকে আবারও হোটেলে আসতে বলে টাকা দাবি করে। পরে এই তরুণী র‍্যাবকে অভিযোগ করলে সেলিমকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে থানায় নিয়মিত মামলা রুজু করা হবে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন