বিজ্ঞাপন

বন্ধুর সাথে বেড়াতে গিয়ে ‘দলবদ্ধ ধর্ষণে’র শিকার তরুণী, গ্রেফতার ৫

October 12, 2020 | 9:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বন্ধুর সঙ্গে হোটেলে বেড়াতে গিয়ে এক তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ওই বন্ধুসহ অভিযুক্ত পাঁচ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে তিন জনের বিরুদ্ধে সরাসরি ধর্ষণ এবং দু’জনের বিরুদ্ধে সহায়তার অভিযোগ এনেছেন ওই তরুণী।

বিজ্ঞাপন

সোমবার (১২ অক্টোবর) দুপুরে সীতাকুণ্ড পৌরসদরের জলসা হোটেলে অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।

গ্রেফতার পাঁচ জন হলেন— তরুণীর বন্ধু মো. নয়ন (২২), তার বন্ধু মোহাম্মদ আলীম হোসেন (২২) ও জামাল উল্লাহ মোহাম্মদ রিফাত (১৯) এবং জলসা হোটেলের ব্যবস্থাপক নুর উদ্দিন (৩৮) ও কর্মচারী মো. বারেক (২২)। এদের মধ্যে নয়ন ও তার দুই বন্ধুর বিরুদ্ধে ধর্ষণ এবং বাকি দু’জনের বিরুদ্ধে সহায়তার অভিযোগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ পরিদর্শক সুমন বণিক সারাবাংলাকে জানান, ঘটনার শিকার ২০ বছরের তরুণীর সঙ্গে সম্প্রতি তার স্বামীর বিচ্ছেদ হয়েছে। তার বাড়ি মীরসরাই উপজেলায়। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয়ে নয়নের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। গত শনিবার ওই তরুণী সীতাকুণ্ডে গিয়ে নয়নের সঙ্গে ঘুরতে বের হন। সীতাকুণ্ডের গুলিয়াখালী সমুদ্র সৈকতে ঘুরে রাতে তারা জলসা হোটেলে যান। পরদিন তরুণীর বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল।

বিজ্ঞাপন

‘আক্রান্ত তরুণীর অভিযোগ, শনিবার রাতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রথমে নয়ন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। সোমবার সকাল পর্যন্ত তাকে হোটেলে আটকে রেখে নয়নের আরও পাঁচ বন্ধু তাকে একে একে ধর্ষণ করে। হোটেলের ম্যানেজার নুর উদ্দিন ও কর্মচারী বারেক অভিযুক্ত ধর্ষণকারীদের সহায়তা করে। সোমবার সকালে তাদের কাছ থেকে ছাড়া পেয়ে তরুণী সীতাকুণ্ড থানায় আসেন। তার অভিযোগের ভিত্তিতে হোটেলে অভিযান চালিয়ে পাঁচ জনকে পাওয়া যায়। ওই তরুণী বাদী হয়ে মামলা করেছেন।’

আক্রান্ত তরুণীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক সুমন বণিক।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন