বিজ্ঞাপন

কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সতর্কতা

October 13, 2020 | 11:35 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম উল্লেখ করে মিথ্যা পরিচয়ে টাকা চাওয়ার বিষয়ে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সকলকে সতর্ক করা হয়েছে। এভাবে কেউ টাকা চাইলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানাতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১২ অক্টোবর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শারমিন আক্তান জাহানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে সকলকে সতর্ক করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সম্প্রতি বিভিন্ন মাধ্যমে জানা গেছে, স্বাস্থ্য ও সেবা বিভাগের বিভিন্ন কর্মকর্তার নাম ব্যবহার করে মিথ্যা পরিচয় দিয়ে মন্ত্রণালয়ে বদলিসহ বিভিন্ন কাজের কথা বলে বিকাশে অর্থ দাবি করা হয়েছে। এভাবে অর্থ দাবি করলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানাতে বলা হলো বলে উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞপ্তি বিষয়ে স্বাস্থ্য সেবা বিভাগের জনসংযোগ কর্মকর্তা মায়েদুল ইসলাম প্রধান সারাবাংলাকে বলেন, ‘স্বাস্থ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা, স্বাস্থ্য সচিবের ব্যক্তিগত কর্মকর্তা, এমনকি আমার নিজের নাম ব্যবহার করেও বিভিন্ন জেলা পর্যায়ের কর্মকর্তাদের কাছে মোটা অংকের অর্থ চাওয়া হয়েছে বলে মন্ত্রণালয়ে বিভিন্ন রকমের অভিযোগ আসছে। এ বিষয়ে ইতোমধ্যেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে। যদি এই প্রতারকদের কেউ ধরা পড়ে তবে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন