বিজ্ঞাপন

হ্যাজার্ডের সামনে সময় মাত্র দুই সপ্তাহ!

October 13, 2020 | 12:54 pm

স্পোর্টস ডেস্ক

জিনেদিন জিদানের পছন্দেই চেলসি থেকে ১৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এডেন হ্যাজার্ডকে দলে ভিড়িয়েছিল রিয়াল মাদ্রিদ। তবে লস ব্ল্যাঙ্কোসদের দলে ভেড়ার পর থেকে ইনজুরি পিছুই ছাড়ছে না এই বেলজিয়ানের। এখন পর্যন্ত খেলতে পারেননি একটি এল ক্লাসিকোও। রিয়ালের লা লিগা জয়েও রাখতে পারেননি কোনো ভূমিকায়। আশা ছিল নতুন মৌসুম সম্পুর্ণ ফিট হয়ে মাঠ মাতাবেন এডেন। তবে সে আশারও গুড়ে বালি, নতুন মৌসুমে দলগত অনুশীলনের পর স্কোয়াডে ফেরার পরে আবার মাংসপেশির ইনজুরিতে পড়েন। আর তাতেই আরও তিন থেকে চার সপ্তাহের জন্য ছিটকে যান। তবে সব কিছুকে পেছনে ফেলে আবারও পুরোদমে অনুশীলনে হ্যাজার্ড। এবার তার সামনে লক্ষ্য এল ক্লাসিকো। আর সেটার জন্যই হ্যাজার্ডের সামনে সময় মাত্র দুই সপ্তাহ!

বিজ্ঞাপন

চলতি মাসের ২৫ তারিখ বাংলাদেশ সময় রাত ১০টায় মাঠে গড়াবে। আর সেই লক্ষ্য নিয়ে আবারও অনুশীলন করছেন এডেন হ্যাজার্ড। গেল সোমবার লা লিগায় কাদিজের বিপক্ষের ম্যাচকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে লস ব্ল্যাঙ্কোসরা। তবে এখনও সেই অনুশীলনে অংশ নিতে পারেননি হ্যাজার্ড। কেবল রিয়াল নয় বেলজিয়ামের উয়েফা নেশনস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচও খেলতে পারছেন না হ্যাজার্ড।

এখনও রিয়ালের অনুশীলন মাঠ ভালদেবেবাসে একাই অনুশীলন করছেন। মেডিকেল এবং ফিজিক্যাল টিম হ্যাজার্ডকে দলগত অনুশীলনের অনুমতি এখনও দেয়নি। তবে ধারণা করা হচ্ছে এই সপ্তাহের শেষ ভাগে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন তিনি।

বিজ্ঞাপন

এল ক্লাসিকোর আগে অবশ্য ১৭ অক্টোবর লা লিগার ম্যাচে কাদিজ এবং ২১ অক্টোবর ২০২০/২১ মৌসুমের উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে শাখতার দোনেস্কের বিপক্ষে মাঠে নামবে গ্যালাক্টিকোরা। আর এই দুই ম্যাচে খেললে এল ক্লাসিকোর প্রধান একাদশেই দেখা মিলতে পারের প্রথমবারের মতো হ্যাজার্ডকে।

এদিকে হ্যাজার্ড ছাড়াও রিয়াল মাদ্রিদের প্রধান গোলরক্ষক থিবো কোর্তোয়া, দুই রাইট ব্যাক দানি কার্ভাহাল এবং আলভারো অদ্রিওজোলা ভালদেবেবাসে একক অনুশীলন করেছেন। আন্তর্জাতিক ফুটবল খেলতে বেলজিয়াম দলে যোগ দেওয়ার পর পায়ে অস্বস্তি বোধ করছিলেন কোর্তোয়া। আর তাই কোনো ম্যাচ না খেলেই ফিরে আসেন কোর্তোয়া। এর আগের আন্তর্জাতিক ম্যাচের বিরতিতে তিনি রিয়ালের সঙ্গে অনুশীলনের জন্য থেকে গিয়েছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন