বিজ্ঞাপন

এবার ভিডিও দেখে প্রতিভাবানদের বাছাই করবে বিসিবি

October 13, 2020 | 10:17 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাভাইরাসের প্রকোপ অনেকটাই কমিয়ে এসেছে। তবে বিশ্ব স্বাভাবিক হয়নি এখনো। এখনো জমায়েত এড়িয়ে চলতে হচ্ছে। ফলে অনেককিছুই থমকে আছে। তরুণ প্রতিভাবান ক্রিকেটারদের খুঁজে বের করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে যে ক্যাম্প আয়োজন করা হতো সেটাও সম্ভব হচ্ছে না। বিসিবি অবশ্য তাদের কার্যক্রম বন্ধ করছে না। প্রতিভাবানদের খুঁজে বের করতে বিকল্প পন্থা হাতে নিয়েছে নিয়েছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।

বিজ্ঞাপন

এবার ভিডিওর মাধ্যমে প্রতিভা খুঁজবে বিসিবি। বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তা দেওয়া হয়েছে। ভিডিওতে দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিম তরুণদের জন্য বার্তা দিয়েছেন। কীভাবে ভিডিও করতে হবে, কোন ঠিকানায় তা পাঠিয়ে দেওয়া হবে বিস্তারিত আছে সেই ভিডিওতে। কীভাবে ভিডিও বানাতে হবে তার ডেমোও দেখানো হয়েছে।

বলা হয়েছে জেলা ও ঢাকা মেট্রোর অনূর্ধ্ব-১৪, ১৬ আর ১৮ পর্যায়ের প্রাথমিক বাছাইয়ে অংশ নিতে হলে নিজের খেলার ভিডিও ধারণ করতে হবে। তা পাঠাতে হবে জেলার নির্দিষ্ট বয়সভিত্তিক দলের হোয়াটস অ্যাপ গ্রুপে, অথবা জেলা ও বিভাগীয় ক্রিকেট কোচের ব্যক্তিগত হোয়াটস অ্যাপ নাম্বার বা ইমেইলে।

বিজ্ঞাপন

ব্যাটসম্যান হলে ক্যামেরা ধরতে হবে বোলিং প্রান্ত থেকে। পেস বোলার হলে তিনটি ভিন্ন অ্যাঙ্গেল থেকে ভিডিও ধারণ করতে হবে। বোলারের পেছন, সাইড ও সামনে থেকে। ডেমো ভিডিও ও বিশেষ বার্তা পাওয়া যাবে এই পেজে-https://www.facebook.com/bcbtigercricket/

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন