বিজ্ঞাপন

আশুলিয়ায় শ্রমিককে ধর্ষণের অভিযোগে যুবক আটক

October 14, 2020 | 10:34 am

লোকাল করেসপন্ডেন্ট

সাভার: আশুলিয়ায় এক শ্রমিককে ধর্ষণের অভিযোগে আসলাম সুমন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ অক্টোবর) দিবাগত গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো নামাপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ বলছে, জিরাবো এলাকার (৩০) ওই নারী স্বামী আব্দুল ওয়াহেদকে নিয়ে আসলাম শিকদার নামের এক ব্যক্তির বাড়িতে একটি রুম নিয়ে ভাড়া থাকতো। পরে ওই বাড়ির পাশের রুমের ভাড়াটিয়া যুবক গত ১০ অক্টোবর ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে। এমনকি তা মোবাইল ফোনে ভিডিও করে তাকে ব্লাকমেইলিং করে আসছিল। পরে গতকাল এই ধর্ষণের ঘটনা জানাজানি হলে ওই নারী নিজে বাদি হয়ে রাতেই আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করে।

পুলিশ জানায়, ওই নারীর অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক যুবক আসলাম সুমনকে আটক করে। ধর্ষণের শিকার নারীকে বুধবার (১৪ অক্টোবর) সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে আশুলিয়া থানা পুলিশ।

আটক ধর্ষণকারী যুবকের বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানা গেছে। ধর্ষণের শিকার ওই নারী জিরাবো এলাকায় বেঙ্গল প্লাস্টিক কারখানায় কর্মরত ছিল। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কারুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ধর্ষণের শিকার নারী থানায় অভিযোগ দিয়েছেন। রাতেই অভিযান চালিয়ে ধর্ষক সুমন আসলামকে আটক করেছি। আজ তাকে আদালতে পাঠানো হবে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন