বিজ্ঞাপন

গুজব ছড়িয়ে পীর হাবিবের বাসায় হামলা, পুলিশ-এলাকাবাসী সংঘর্ষ

October 15, 2020 | 12:33 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গুজব ছড়িয়ে উত্তরা ৪ নম্বর সেক্টরে সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় হামলা করেছে স্থানীয়রা। পরে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে স্থানীয়দের। এসময় পুলিশ বেশ কয়েক রাউন্ড টিয়ার শেল ছুঁড়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যার দিকে পুলিশের সঙ্গে স্থানীয়দের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। ওই এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হলেও থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকী বুধবার রাতে সারাবাংলাকে বলেন, গৃহকর্মীকে মারধরের গুজবে সাংবাদিক পীর হাবিবের বাসায় উদ্দেশ্যপ্রণোদিত হামলা করেছে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল মারে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশও টিয়ারশেল নিক্ষেপ করে। ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন রয়েছে এবং পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে সাংবাদিক পীর হাবিবের ফ্ল্যাটের জানালা দিয়ে এক গৃহকর্মী ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার করে। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জে পাঠিয়ে দেয়।

বিজ্ঞাপন

পুলিশ বলছে, মেয়েটি বাড়ি ফেরার জন্য মিথ্যা কথা বলে ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার করছিল। পরে তার সঙ্গে কথা বলে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়। এরপরও এ ঘটনায় দুপুরের পর থেকে স্থানীয়রা ওই বাসাটি ঘেরাও করার চেষ্টা করে। সন্ধ্যার দিকে বাসাটিতে ইট-পাটকেল নিক্ষেপ করে জানালার গ্লাস ভেঙে ফেলে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় স্থানীয়রা পুলিশকে লক্ষ্য করেও ইট-পাটকেল নিক্ষেপ করে।

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন