বিজ্ঞাপন

কলারোয়ায় ঘরে ঢুকে এক পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা

October 15, 2020 | 6:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: জেলার কলারোয়ায় একই পরিবারের চার জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোররাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম জানান, বাড়িতে তাদের মা ও বড় ভাইয়ের পরিবারের চার জনসহ মোট ছয়জন থাকতেন। মা গতকাল আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে ভাইয়ের ঘর থেকে বাচ্চাদের গোঙানির (ব্যথার আওয়াজ) শব্দ শুনতে পান। তাৎক্ষণিক এগিয়ে গিয়ে দেখেন ঘরের বাইরে থেকে দরজা আটকানো। পরে দরজা খুলে দেখা যায় বীভৎস দৃশ্য। এর কিছুক্ষণ পর বাচ্চা দু’টিও মারা যায়।

তিনি আরও জানান, তাদের সাথে জমি-জায়গা নিয়ে পাশের কিছু লোকের বিরোধ চলছিল। একই পরিবারের ৪ জনকে হত্যার ঘটনায় পরিবারের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম।

বিজ্ঞাপন

কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) মফিজুল ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করে জানান, নিজ ঘরে গৃহপ্রধান শাহিনুর রহমানসহ চার জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। এদের মধ্যে শাহিনুরের পা বাঁধা ছিল এবং তাদের চিলেকোঠার দরজা খোলা ছিল। ধারণা করা হচ্ছে ছাদের চিলেকোঠার দরজা দিয়ে হত্যাকারীরা ঘরে প্রবেশ করে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ হত্যার রহস্য উন্মোচনে পুলিশ কাজ শুরু করেছে।

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন