বিজ্ঞাপন

ডিপিএল নিয়ে সভা আগামী সপ্তাহে

October 15, 2020 | 9:29 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

স্থগিত ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) নিয়ে চলতি সপ্তাহের শুরুতেই সু-সংবাদ দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বলেছিলেন, দেশের করোনার বর্তমান পরিস্থিতিতে জৈব সুরক্ষা বলয় তৈরী করে লিগ ফেরানো সম্ভব। সভাপতির সেই সু-সংবাদের অগ্রগতির অংশ হিসেবে লিগ ফেরাতে আগামী সপ্তাহে সভায় বসতে যাচ্ছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিশ-সিসিডিএম।

বিজ্ঞাপন

করোনার সাত মাস বিরতির পর বিসিবি প্রেসিডেন্ট’স কাপ দিয়ে মাঠে গড়িয়েছে প্রতিযোগিমূলক ক্রিকেট। অতিমারির মধ্যেই ক্রিকেটাররা ফিরেছেন ২২ গজের লড়াইয়ে। ২৩ অক্টোবর এটি শেষ হলেই মধ্য নভেম্বরে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজনের ভাবনাও আছে টাইগার ক্রিকেট প্রশাসনের। আর সেটা শেষ হলেই ঢাকা প্রিমিয়ার লিগ গড়াবে বলে সেদিন জানিয়েছিলেন বিসিবি বস।

তার নির্দেশনা মোতাবেক লিগ মাঠে গড়ানোর লক্ষ্যে আয়োজক সিসিডিএম আগামী সপ্তাহের শুরুতেই সভা ডেকেছে। সেটা হতে পারে আগামী শনি কিংবা রোববার।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সংবাদ মাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন।

বিজ্ঞাপন

তিনি জানিয়েছেন, ‘আগামী সপ্তাহে মিটিং হবে লিগ নিয়ে। শনিবার বা রোববার হতে পারে। আমাদের চেয়ারম্যান উপস্থিত থাকবেন সভায়।’

১২ দলের অংশগ্রহনে গত ১৫ মার্চ মাঠে গড়িয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৯-২০২০ মৌসুমের খেলা। কিন্তু ঠিক তখনই করোনাভাইরাস বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও দাপট দেখাতে শুরু করলে ১৬ মার্চের প্রথম রাউন্ডের ম্যাচ শেষে তা অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন