বিজ্ঞাপন

ওয়ালটন টিভির নতুন রফতানি বাজার গ্রিস

October 15, 2020 | 11:13 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ইউরোপে ‘মেড ইন বাংলাদেশ’ খ্যাত টেলিভিশনের রফতানি বাজার সম্প্রসারণে ব্যাপক সাফল্য দেখাচ্ছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। পশ্চিম ও মধ্য ইউরোপে রফতানি বাণিজ্য সম্প্রসারণে সাফল্য অর্জনের পর সম্প্রতি গ্রিসের মাধ্যমে দক্ষিণ ও পূর্ব ইউরোপে টিভি রফতানি শুরু করেছে তারা।

বিজ্ঞাপন

এই উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে ‘গ্রিসে রফতানি বাজার সম্প্রসারণ’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় গ্রিসে টিভি রফতানির প্রথম শিপমেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক রাইসা সিগমা হিমা, ওয়ালটনের গ্রিক ব্যবসায়িক পার্টনার জর্জিওস টিজিয়ালাস, ওয়ালটন ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, ওয়ালটন টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোস্তফা নাহিদ হোসেন এবং ওয়ালটনের ইউরোপিয়ান বিজনেস হেড তাওসীফ আল মাহমুদ।

বিজ্ঞাপন

ওয়ালটনের গ্রিক ব্যবসায়িক পার্টনার জর্জিওস টিজিয়ালাস বলেন, ‘ওয়ালটনের অত্যাধুনিক টেলিভিশন উৎপাদন ব্যবস্থা দেখে আমি সত্যিই খুব বিমোহিত। কঠোর গুণগত মান নিয়ন্ত্রণে তাদের প্রচেষ্টা অতুলনীয় ও প্রশংসনীয়।’

ওয়ালটন টিভির সিইও মোস্তফা নাহিদ হোসেন বলেন, “বিশ্ব বাজারে ‘মেড ইন বাংলাদেশ’ পণ্যের রফতানি বাজার সম্প্রসারণে কাজ করছি। যার ধারাবাহিকতায় করোনা দুর্যোগের মধ্যেও আন্তজাতিক বাজারে গত বছরের তুলনায় ওয়ালটন টিভির বিক্রি বেড়েছে ১০ গুণ।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন