বিজ্ঞাপন

চট্টগ্রামে ছাত্র ইউনিয়নের নেতৃত্বে এ্যানি-ইমরান

October 16, 2020 | 9:42 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: সম্মেলনের মাধ্যমে ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলা সংসদের ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এতে এ্যানি সেনকে সভাপতি ও ইমরান চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ অক্টোবর) চট্টগ্রাম নগরীর ফুলকি মিলনায়তনে জেলা ছাত্র ইউনিয়নের ৩৬ তম সম্মেলন অনুষ্ঠিত হয়। এবারের সম্মেলনের স্লোগান ছিল- ‘তোমার স্বদেশ লুট হয়ে যায় প্রতিদিন প্রতিরাতে, বিরুদ্ধতার চাবুক উঠাও হাতে’।

সম্মেলনের উদ্বোধনের পর সন্ধ্যায় কাউন্সিল অধিবেশন শেষে নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়। কাউন্সিল অধিবেশনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সহ সভাপতি ফয়েজ উল্লাহ, দীপক শীল ও অভিজিৎ বড়ুয়া এবং সদস্য আতিক রিয়াদ।

সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কমিটিতে সহ-সভাপতি হিসেবে মুনিরা রেজা ও শোভন দাশ, সাংগঠনিক সম্পাদক টিকলু দে, সহ-সাধারণ সম্পাদক শুভ বড়ুয়া, কোষাধ্যক্ষ রনি কান্তি দেব , দফতর সম্পাদক খালিদ মিরাজ, শিক্ষা ও গবেষণা সম্পাদক নিশান রায়, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক জুয়েল মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওসমান গণি, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া নূর প্রাপ্তি, পরিবেশ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাবিহা তাবাসুম সুবর্ণা আছেন। এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন শাহরিয়ার রাফি, পুলক ধর, দুর্বার দেবনাথ ও রিমন বড়ুয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন