বিজ্ঞাপন

বস্তিতে আধিপত্যের বিরোধে খুন, আটক ৬

October 17, 2020 | 1:17 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বস্তিতে আধিপত্যের জেরে প্রতিপক্ষের মারধর ও ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনার পর পুলিশ ছয় জনকে আটক করেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় নগরীর বাকলিয়া থানার চাক্তাই বেড়া মার্কেট বস্তিতে এ ঘটনা ঘটেছে। নিহত মো. আবু তৈয়ব (৪২) কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকার আহমদ মিয়ার ছেলে।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি-দক্ষিণ) পলাশ কান্তি নাথ সারাবাংলাকে জানান, বেড়া মার্কেটে একটি কক্ষে থেকে প্রভাব বিস্তার করেন প্রভাবশালী তৈয়ব। বস্তির বাসিন্দাদের অভিযোগ, তৈয়ব মাদকাসক্ত এবং বস্তির বাসিন্দাদের সবসময় উত্ত্যক্ত করেন। হাসিনা আক্তার নামে বস্তির ভাড়া সংগ্রহকারী এক নারীর সঙ্গে তার বিরোধ হয়।

বিজ্ঞাপন

শুক্রবার সকালে হাসিনার সঙ্গে তৈয়বের ঝগড়া হয়। এ সময় তিনি হাসিনাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বিরোধের জেরে তৈয়ব শিকলবাহা থেকে কয়েকজন যুবককে বস্তিতে এনে সন্ধ্যায় হাসিনাকে মারধর করে।

এডিসি পলাশ বলেন, ‘প্রাথমিকভাবে তথ্য পেয়েছি, হাসিনাকে মারধর করায় বস্তির লোকজন সংঘবদ্ধ হয়ে তাকে মারধর করে। একপর্যায়ে তৈয়বকে ছুরিকাঘাতও করা হয়। আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা পুরো ঘটনার নেপথ্যের কারণ খতিয়ে দেখছি।’

বিজ্ঞাপন

ঘটনার পর বস্তিতে অভিযান চালিয়ে হাসিনাসহ ছয় জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান এডিসি পলাশ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন