বিজ্ঞাপন

বিএনপি’র এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ

October 17, 2020 | 12:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা-৫ আসনের উপনির্বাচনে ৯৫ ভাগ কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহম্মেদ। শনিবার (১৭ অক্টোবর) সকাল দশটায় যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল ও কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বিজ্ঞাপন

সালাহউদ্দিন আহম্মেদ বলেন, বর্তমান নির্বাচন কমিশন সুষ্ঠুভাবে আজ পর্যন্ত কোনো নির্বাচন করতে পারেনি। আজকের নির্বাচনও সুষ্ঠু হচ্ছে না। বেশিরভাগ কেন্দ্র থেকে আমাদের এজেন্টদেরকে বের করে দিয়েছে। এজন্য ৯০ থেকে ৯৫ ভাগ কেন্দ্রে আমাদের এজেন্ট নেই।

বিএনপি প্রার্থী বলেন, ৫০ নম্বর ওয়ার্ডের ৯ নম্বর কেন্দ্র যাত্রাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিএনপির এজেন্টরা গেলে তাদের স্কুল প্রাঙ্গন থেকে জোর করে বের করে দেয়া হয়। এটি একটি ভোটারবিহীন নির্বাচন। তারা যেভাবে ত্রাস সৃষ্টি করেছে, এতে করে জনগণ তাদের ভোট দিতে পারছে না। তবুও আমি শেষ পর্যন্ত দেখবো এবং শেষ পর্যন্ত থাকবো।

তিনি বলেন, ক্ষমতাসীন দলের লোকেরা নির্বাচনী এলাকায় ত্রাস সৃষ্টি করে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দিয়ে একটি ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে। যাতে ভোটাররা ভোটকেন্দ্রে আসতে ভয় পায়। নির্বাচন বর্জন প্রসঙ্গে তিনি বলেন, বর্জন নয় শেষ পর্যন্ত নির্বাচনে থেকে এখান থেকেই সরকার পতনের আন্দোলন শুরু করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/টিসি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন