বিজ্ঞাপন

মিঠুন চক্রবর্তী’র ছেলে মিমো’র বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

October 17, 2020 | 3:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রতারণা এবং জোর করে গর্ভপাতের অভিযোগ উঠেছে বলিউড মহাতারকা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমো’র বিরুদ্ধে। একই সাথে স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও উঠেছে নির্যাতিতাকে ভয় দেখানোর অভিযোগ। মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় এই অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, ২০১৫ সালে মিঠুন পুত্র মিমো ওই তরুণীকে বাড়িতে ডেকে পাঠায়। তরুণীটি মিঠুন পুত্রের ডাকে সাড়া দিয়ে বাড়িতে যান। অভিযোগ, মাদক মিশ্রিত ঠান্ডা পানীয় ওই তরুণীকে খেতে দেন মিমো। তিনি প্রায় অচৈতন্য হয়ে পড়েন। সেই সুযোগে মিমো তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। এরপর চার বছর ধরে সম্পর্ক ছিল তাদের। বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন মিমো। বছরচারেক পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই তরুণী। সেকথা মিমোকে জানান তিনি। কিন্তু বিয়ে করতে অস্বীকার করেন মিমো। গর্ভপাতের জন্য চাপ দিতে থাকেন। তবে তাতে রাজি হননি তরুণী। তাই না জানিয়ে ওষুধ খাইয়ে মিমো ওই তরুণীর গর্ভপাত করান বলেও অভিযোগ। এমনকী নির্যাতিতার আরও অভিযোগ, মিঠুন’র স্ত্রী তথা মিমোর মা যোগিতা বালিও তাকে হুমকি দেন।

উল্লেখ্য, ২০১৮ সালে মিঠুন পুত্র মিমো বিয়ে করেন। সেই সময় ধর্ষণের মামলা রুজু করার চেষ্টা করেন ওই তরুণী। কিন্তু পুলিশ তার অভিযোগ নিতে অস্বীকার করে। এরপর দিল্লির রোহিণী আদালতে তিনি একটি মামলা দায়ের করেন। সেখানে প্রাথমিক প্রমাণাদির ভিত্তিতে আদালত এফআইআর দায়েরের নির্দেশ দেন। সেই অনুযায়ী ওশিওয়াড়া থানায় মিঠুনপুত্র মিমো এবং যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা ওই তরুণী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন