বিজ্ঞাপন

গণফোরাম আগের চেয়ে শক্তিশালী হয়েছে: ড. কামাল

October 17, 2020 | 3:19 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: অনেক মানুষ এখন গণফোরামের সদস্য হওয়ার জন্য এগিয়ে আসছেন বলে জানিয়েছেন দলটির সভাপতি ড. কামাল হোসেন। এ কারণে দলটি আগের চেয়ে শক্তিশালী হয়েছে বলে মনে করছেন তিনি।

বিজ্ঞাপন

ড. কামাল হোসেন বলেন, গণফোরাম আগের চেয়ে শক্তিশালী হয়েছে। অনেক মানুষ গণফোরামের সদস্য  হওয়ার জন্য এগিয়ে আসছে। এটি আমাদের জন্য খুবই ভালো লক্ষণ। দেশের জনগণ যেন তাদের মৌলিক অধিকার ভোগ করতে পারে, সে জন্য আমাদের কাজ করতে হবে।

আরও পড়ুন- ‘পাকিস্তানি লবিতে পরিবেষ্টিত’ ড. কামাল, ভাঙছে গণফোরাম

বিজ্ঞাপন

শনিবার (১৭ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে গণফোরাম আয়োজিত কেন্দ্রীয় কমিটির সভায় মোবাইল ফোনে যুক্ত হয়ে ড. কামাল হোসেন এসব কথা বলেন। এ সময় গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়সহ  দলটির কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

ড. কামাল হোসেন বলেন, দেশের জনগণ গণফোরামের লক্ষ্য-উদ্দেশ্য বুঝতে পেরেছে। সেজন্য  জনগণ গণফোরামের সদস্য হতে চাচ্ছে। তাই গণফোরমের লক্ষ্য-উদ্দেশ্যকে জনগণের সামনে আরও বেশি বেশি করে তুলে ধরতে হবে। এজন্য নেতাকর্মীরা দলের কাজ ভাগ করে নেবেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আমাদের মূল্যবোধ জনগণের ঘরে ঘরে আপনারা পৌঁছে দেবেন। মানুষ দেখেছে, গণফোরাম সঠিকভাবে কাজ করেছে। শুধু জনসভা নয়, আপনারা গণসংযোগ করতে পারেন আমাদের আদর্শ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য। আমাদের কাজ হবে দেশের সার্বিক উন্নতির জন্য।

দেশব্যাপী গণফোরামকে বিস্তৃত করার আহ্ববান জানিয়ে দলটির সভাপতি বলেন, গণফোরাম সবার সংগঠন। আপনারা সংগঠনকে মজবুত করুন। সংগঠনের সঙ্গে তরুণ সমাজ ও নারীদের সম্পৃক্ত করুন।

বিজ্ঞাপন

গত ২৬ সেপ্টেম্বর দলের একাংশের বর্ধিত সভা শেষে সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া এবং কেন্দ্রীয় নেতা মহসীন রশিদ, আহমেদ শফিকুল্লাহ ও মুসতাক আহমদকে বহিষ্কারের ঘোষণার পর এই প্রথম কেন্দ্রীয় কমিটির কোনো সভা অনুষ্ঠিত হলো। ওই সভায় গণফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা মোস্তফা মোহসীন মন্টু নিজেকে দলের নতুন কমিটির আহ্বায়ক ঘোষণা করেন। একইসঙ্গে আগামী ২৬ ডিসেম্বর দলের কেন্দ্রীয় কাউন্সিল আয়োজনে ২০১ সদস্যের প্রস্তুতি কমিটি গঠনেরও ঘোষণা দেন তিনি।

বর্ধিত সভা শেষে মোস্তফা মোহসীন মন্টু বলেন, ২৬ ডিসেম্বরের কাউন্সিল থেকে দলের নেতাকর্মীরা ড. কামাল হোসেনের বিষয়ে সিদ্ধান্ত নেবেন। ড. কামাল হোসেন স্মৃতিবিভ্রমে ভুগছেন এবং তাকে একটি অশুভ শক্তি ঘিরে ধরেছে বলেও মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন