বিজ্ঞাপন

সৈয়দ আপন আহসান’র আড্ডায় পলাশ-শিমুল ভ্রাতৃদ্বয়

October 17, 2020 | 4:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

শনিবার (১৭ অক্টোবর) ‘স্টার টক্’র এই আড্ডায় এবার অতিথি হিসেবে থাকবেন স্থপতি মুস্তাফা খালীদ পলাশ এবং আবৃত্তিশিল্পী শিমুল মুস্তাফা।

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, “যেমন তিনি ছবি আঁকেন পেন্সিল আর তুলিতে, তেমনি তিনি ছবি আঁকেন কণ্ঠস্বরের জাদুতে! যখন তিনি সৃষ্টি করেন আকাশচুম্বী চোখ ধাঁধানো ইমারত, তখন তারই অনুজ কাব্যের বুনটে ঝড় তোলেন হাজার প্রাণে!! এমনি বিরল প্রতিভার অধিকারী পলাশ-শিমুল ভ্রাতৃদ্বয় আমাদের এবারের ‘স্টার টক’র অতিথি।”

বিজ্ঞাপন

সৈয়দ আপন আহসান আরো বললেন, ‘মুস্তাফা খালীদ পলাশ- স্থপতি হিসেবে যাকে সবাই চেনেন এক নামে, দেশে বিদেশে। পেশার বাইরে তার আছে এক বিশাল নেশার ভুবন; ছবি আঁকা, সেতার বাদন আর গান গাওয়া! অন্যদিকে তারই কনিষ্ঠ ভ্রাতা শিমুল মুস্তাফা আবৃত্তির জগতে এক উজ্জ্বল নক্ষত্র। ১৭ অক্টোবর (শনিবার) এই আয়োজনে আমরা কথা বলবো এই দুই নক্ষত্র ভ্রাতৃদ্বয়ের সাথে। কথা হবে তাদের কর্ম আর জীবন নিয়ে। স্থাপত্য-সুরে-কবিতায় খুঁজে নেবো নিজেদের পরিচয়; আগামীর পথচলার অনুপ্রেরণা।’

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ১৭ অক্টোবর (শনিবার) রাত ৯টায় ফেসবুক পেইজ https://www.facebook.com/SyedAponAhsanOfficial এবং ইউটিউব https:// youtube.com/user/MyApon -লিঙ্কে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন