বিজ্ঞাপন

এসআই আকবরকে ঠেকাতে হিলি সীমান্তে বাড়তি সতর্কতা

October 17, 2020 | 5:05 pm

লোকাল করেসপন্ডেন্ট

হিলি: সীমান্তে বাড়তি সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সিলেটের বন্দরবাজার থানা পুলিশের নির্যাতনে রায়হান উদ্দিন হত্যায় অভিযুক্ত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকবরের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারির পরই সীমান্তে জোরদার করা হয় নিরাপত্তা।

বিজ্ঞাপন

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমরা সীমান্তে সবসময় সতর্ক অবস্থায় থাকি। যাতে সীমান্ত দিয়ে অবৈধভাবে কেউ যেনো পারাপার না হয়। শুধু এসআই আকবরই নয়, কোনো অপরাধীই এই সীমান্ত পথে ব্যবহার করে যাতে ভারতে যেতে না পারে সেদিকে আমরা কঠোর অবস্থানে ২৪ ঘণ্টা থাকি।’

তবে করোনার কারণে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট বন্ধ থাকায় এই পথ ব্যবহার করে কেউ ভারতে যেতে পারবে না বলে জানান ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, রায়হান উদ্দিন নামের এক যুবককে বন্দরবাজার থানা পুলিশ গত শনিবার (১০ অক্টোবর) বিকালে আটক করে। রাতে ফাঁড়িতে টাকার জন্য তার ওপর পুলিশ নির্যাতন চালালে মৃত্যু হয় তার। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি। মামলা দায়েরের পর এর তদন্তভার দেওয়া হয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন