বিজ্ঞাপন

চট্টগ্রামে ৩ নারী ছিনতাইকারী গ্রেফতার

October 17, 2020 | 7:17 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: গাড়িতে যাত্রীবেশে ওঠে এক বৃদ্ধার গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগে তিন নারীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (১৭ অক্টোবর) সকালে নগরীর খুলশী থানার জাকির হোসেন সড়কে সিএনজি চালিত মহেন্দ্র গাড়িতে এই ছিনতাইয়ের ঘটনার পর অন্যান্য যাত্রী ও স্থানীয় লোকজন মিলে তাদের গ্রেফতার করে পুলিশের কাছে সোপর্দ করে।

গ্রেফতার তিনজন হল- রুবিনা (৩০), শাহানা বেগম (৩৭) ও রিপা আক্তার (৩০)।

বিজ্ঞাপন

নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার সারাবাংলাকে জানান, ফেনীর ফুলগাজী থেকে গত বৃহস্পতিবার তরু চৌধুরী নামে ৬৫ বছর বয়সী এক নারী নগরীর খুলশী থানার নিউ ঝাউতলা এলাকায় বোনের বাসায় আসেন। শনিবার সকালে তিনি বোনের ছেলে হারাধনকে সঙ্গে নিয়ে এ কে খান মোড়ে যাচ্ছিলেন। সেখান থেকে তরু চৌধুরীর ফেনীর গাড়িতে ওঠার কথা ছিল। আমবাগান রেলক্রসিং থেকে তরু ও হারাধন মহেন্দ্র গাড়িতে ওঠেন।

‘গাড়ি জাকির হোসেন রোডের ডায়াবেটিক হাসপাতালের সামনে যাবার পর বোরকা পরিহিত পাঁচ নারী বমি করার ভান করে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করেন। হট্টগোলের একপর্যায়ে তাদের একজন তরুর গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নেয়। চালক বিষয়টি বুঝতে পেরে গাড়ি থামিয়ে দেন। তখন তারা নেমে দৌড়ে চলে যাবার সময় হারাধন চিৎকার দেন। অন্যান্য যাত্রীরা নেমে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের মধ্যে তিনজনকে ধরে ফেলে ও চেইনটি উদ্ধার করে। খবর পেয়ে খুলশী থানা থেকে পুলিশ গিয়ে তিনজনকে গ্রেফতার করে। কুলছুমা ও স্বপ্না রাণী নামে দু’জন ছিনতাইকারী পলাতক আছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।’ বলেন পরিত্রাণ তালুকদার

বিজ্ঞাপন

গ্রেফতার তিনজনের বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী, রাউজান এবং কুমিল্লার হোমনা থানায় পৃথকভাবে ছিনতাইয়ের মামলা আছে বলে জানিয়েছেন সহকারি পুলিশ কমিশনার পরিত্রাণ তালুকদার।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন