বিজ্ঞাপন

এসি মিলানকে ডার্বি জেতালেন ইব্রাহিমোভিচ

October 18, 2020 | 2:36 am

স্পোর্টস ডেস্ক

বয়স ৪০ চলছে, করোনাভাইরাস থেকে সেড়ে উঠলেন সবে। তাতে কী, লোকটার নাম যে জ্লাতান ইব্রাহিমোভিচ। এসব তাকে দমাতে পারে নাকি! করোনা জয় করে ফিরেই এসি মিলানকে ডার্বি জেতালেন ইব্রা।

বিজ্ঞাপন

ইতালিয়ান সিরি 'আ' লিগের ম্যাচে ইন্টার মিলানকে আজ ২-১ গোলে হারিয়েছে এসি মিলান। এসি মিলানের হয়ে দুটি গোলই করেছেন ইব্রাহিমোভিচ। ইন্টারের গোলটি করেছেন রোমেরু লুকাকু।

ইব্রা পেনাল্টি থেকে গোল করে এসি মিলানকে এগিয়ে নেন ম্যাচের ১৩ মিনিটেই। পেনাল্টিটা আদায় করে নিয়ছিলেন তিনি নিজেই। ডি-বক্সে ঢুকে পড়লে তাকে আটকাতে ফাউল করে বসেন ইন্টারের আলেক্সান্ডার কোলারাভ। পেনাল্টির বাাঁশি বাজাতে দেরি করেননি রেফারি। আর তা থেকে ইব্রাও গোল করতে ভুল করেননি।

বিজ্ঞাপন

মিনিট পাঁচেক পরে আরেকটা গোল করে ইন্টারের বিপদ বাড়িয়েছেন সুইডিশ তারকা। বাঁ-দিক থেকে রাফায়েল লিয়াওর দারুণ ক্রস হাফ ভলিতে জালে জড়িয়ে দেন ইব্রা। অবশ্য রোমেলু লুকাকু প্রথমার্ধেই দারুণ এক গোল করে ম্যাচটা জমিয়ে তুলেছিলেন।

২৯ মিনিটে গোল করে ব্যবধান ২-১ করেন লুকাকু। প্রধমার্ধের শেষভাবে গোলের আরেকটা সুযোগ পেয়েছিলেন বেলজিয়ামের তারকা। কিন্তু কাজে লাগাতে পারেননি। সুবিধাজনক স্থানে ফাঁকায় দাঁড়ানো লুকাকু বল পেলেও উড়িয়ে মেরেছেন বাহিরে।

বিজ্ঞাপন

প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধেও গোল হয়নি। প্রথমার্ধে যতোটা আক্রমণ পাল্টা আক্রমণ ছিল দ্বিতীয়ার্ধে তার ছিটে ফোটাও দেখা গেল না। দুই দলই যেন ঝিমায়ে পড়ল! আক্রমণে ধার ছিল না কোনো দলেরই। অবশ্য এর মধ্যেও দ্বিতীয়ার্ধে গোলের সুযোগ পেয়েছিলেন লুকাকু। কিন্তু লাউতারো মার্টিনেজের পাসে ঠিক সময়ে পা লাগাতে পারেননি বেলজিয়াম তারকা। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে ইন্টারকে।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন