বিজ্ঞাপন

রাজধানীর বউবাজারে গৃহবধুর মৃতদেহ উদ্ধার

October 18, 2020 | 1:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ বউবাজার এলাকার একটি বাসা থেকে সীমা খাতুন (৩০) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

বিজ্ঞাপন

হাজারীবাগ থানার উপপরিদশর্ক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে রাতে হাজারীবাগ বউবাজার রানা বেকারী গলির দুইতলা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তার নাক দিয়ে হালকা রক্ত ও মুখে ফ্যানা দেখা গেছে। বুক পেট ও পিঠে রচামড়ায় ছোপ ছোপ রক্ত জমাট বাধা, দুই হাতের আঙুলে ও নখে কালচে দাগ আছে।

এসআই আরো জানান, প্রতিবেশীর কাছ থেকে জানতে পেরেছি এক ছেলে, দুই মেয়ে ও স্বামী নিয়ে ১৫দিন আগে ওই বাসায় উঠেছিলেন ওই নারী। তার স্বামী রিকশাচালক। ঘটনার পর থেকে তার স্বামী ও সন্তানকে ওই বাসায় পাওয়া যায়নি। বাসায় কোনো মালামালও পাওয়া যায়নি। তার স্বামীর নাম বাশিউর রহমান বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এসআই বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী তাকে শ্বাসরোধে হত্যা করে সন্তান নিয়ে পালিয়ে গেছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সারাবাংলা/এসএসআর/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সরকারি প্রাথমিকে প্যানেল থেকে শিক্ষক নিয়োগ হবে না: ডিপিই৯৯৯-এ কল পেয়ে সাজেকে পাহাড় থেকে পড়ে যাওয়া পর্যটককে উদ্ধার১৬তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু বুধবারনোয়াখালীতে বন্ধ রাখার নির্দেশ না মানায় হাসপাতাল সিলগালা‘ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের অপচেষ্টা সহ্য করা হবে না’নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বর্তমান মেয়র গাজী কামরুল হুদা সেলিমকংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা‘ভাস্কর্য নিয়ে বক্তব্য প্রত্যাহার না করলে পরিণাম ভালো হবে না’উড়তে থাকা গাজী গ্রুপ চট্টগ্রামের সামনে রাজশাহীবুধবার থেকে এসএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু সব খবর...
বিজ্ঞাপন