বিজ্ঞাপন

‘বাধাই হো’ ছবির সিক্যুয়েল, আয়ুষ্মান’র পরিবর্তে কে?

October 18, 2020 | 8:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০১৮ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে ব্লকবাস্টার হিট ছবি হিসেবে বেশ আলোচিত হয়েছিল ‘বাধাই হো’ ছবিটি। আয়ুষ্মান খুরানা, সানিয়া মালহোত্রা, নীনা গুপ্তা, গজরাজ রাও এবং সুরেখা সিক্রি অভিনীত মাত্র ২৯ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি সেই বছরই ২২১ কোটি ৪৪ লক্ষ টাকার ব্যবসা করেছিল। পাশাপাশি পেয়েছিল দু-দু’টি জাতীয় পুরস্কার। সেরা জনপ্রিয় ছবি হওয়ার পাশাপাশি সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন সুরেখা সিক্রি। এছাড়াও চারটি ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছিল ছবিটি। এবার এই সিক্যুয়েল তৈরি হতে চলেছে।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোস্টে চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ জানালেন, ‘বাধাই হো’ ছবিটির যে সিক্যুয়েল তৈরি হতে চলেছে, তাতে নায়ক হিসেবে আয়ুষ্মান খুরানা নয়, এবার দেখা যাবে রাজকুমার রাওকে। আর সানিয়া মালহোত্রার বদলে নায়িকা হিসেবে অভিনয় করবেন ভূমি পেড়নেকর। নতুন ছবির নাম ‘বাধাই দো’।

যে বয়সে ছেলের বিয়ে হয়ে সন্তান হওয়ার কথা সেই বয়সে আচমকা গর্ভবতী হয়ে পড়েন এক প্রৌঢ়া মহিলা। এমনই গল্প নিয়ে ২০১৮ সালের অক্টোবর মাসে মুক্তি পেয়েছিল পরিচালক অমিত শর্মার ছবি ‘বাধাই হো’। আর সেই ছবির সিক্যুয়েল হিসেবেই ‘বাধাই দো’ তৈরি করা হবে। জংলি পিকচারসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন হর্ষবর্ধন কুলকর্ণি। এর আগে গুলশন দেবাইয়া, রাধিকা আপ্তে অভিনীত ‘হান্টার’ ছবিটি পরিচালনা করেছিলেন হর্ষবর্ধন। এবার রাজকুমার ও ভূমি জুটিকে নিয়ে কমেডির মোড়কেই নতুন কাহিনি দর্শকদের সামনে তুলে ধরবেন পরিচালক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চট্টগ্রামের ভেন্যু পরিদর্শন করল ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দলসরকারি প্রাথমিকে প্যানেল থেকে শিক্ষক নিয়োগ হবে না: ডিপিইস্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক মালেক ফের রিমান্ডে৯৯৯-এ কল পেয়ে সাজেকে পাহাড় থেকে পড়ে যাওয়া পর্যটককে উদ্ধার১৬তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু বুধবারনোয়াখালীতে বন্ধ রাখার নির্দেশ না মানায় হাসপাতাল সিলগালা‘ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের অপচেষ্টা সহ্য করা হবে না’নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বর্তমান মেয়র গাজী কামরুল হুদা সেলিমকংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা‘ভাস্কর্য নিয়ে বক্তব্য প্রত্যাহার না করলে পরিণাম ভালো হবে না’ সব খবর...
বিজ্ঞাপন