বিজ্ঞাপন

‘প্রতিশোধে’ সুশান্তের প্রেমিকা রিয়া, অঙ্কিতা’র বিরুদ্ধে মামলা

October 19, 2020 | 1:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রতিশোধ-পরায়ণ হয়ে পড়েছেন সুশান্ত সিং রাজপুতের আলোচিত প্রেমিকা রিয়া চক্রবর্তী! মাদক মামলায় ২৮ দিন জেলে থাকার পর অক্টোবরের প্রথম সপ্তাহে শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, এবার পালটা লড়াইয়ের পথে হাঁটতে চলেছেন রিয়া। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর থেকে পরোক্ষভাবে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ক্ষোভ প্রকাশ করেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে। গ্রেফতারের আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রিয়া জানিয়েছিলেন, বিদেশ যাওয়ার পথে বিমানে উঠে নাকি ভয় পাচ্ছিলেন সুশান্ত এবং জানিয়েছিলেন তার ক্লস্টোফোবিয়া রয়েছে। তার প্রেক্ষিতে অঙ্কিতা সুশান্তের একটি বিমান চালানোর ভিডিও শেয়ার করে রিয়াকে পরোক্ষে জবাব দিয়েছিলেন। পাশাপাশি খবর রটেছিল, সুশান্ত নাকি ব্রেকআপের পরও অঙ্কিতার ফ্ল্যাটের কিস্তি দিয়েছিলেন। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন অঙ্কিতা। জানা গেছে, এমন অনেক ঘটনা এবং মন্তব্যের জন্যই নাকি অঙ্কিতার বিরুদ্ধে এবার আইনি পথে হাঁটতে পারেন রিয়া।

বিজ্ঞাপন

এদিকে, রিয়ার বিরুদ্ধে আনা মাদক পাচারের অভিযোগটি মুম্বাই হাই কোর্ট বাতিল করে দিয়েছেন বলেই দাবি করেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে। তবে রিয়ার ভাই সৌভিক এখনও বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন