বিজ্ঞাপন

শুটিংয়ে দুর্ঘটনা, চোট পেলেন আমির খান

October 19, 2020 | 4:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’—এর রিমেক হচ্ছে বলিউডে। হিন্দি ভাষায় নির্মিতব্য ছবির নাম দেয়া হয়েছে ‘লাল সিং চাড্ডা’, যেটি প্রযোজনা করছেন আমির খান। শুধু তাই নয়, ছবিটির কেন্দ্রিয় চরিত্রের অভিনেতাও তিনি। করোনা পরিস্থিতির আগে পর্যন্তও পাঞ্জাবে শুটিং করেছেন আমির। নিউ নর্মাল শুরু হতেই ‘লাল সিং চাড্ডা’র ফ্লোরে নেমে পড়েছেন আমির খান। আর সেখানেই ঘটলো দুর্ঘটনা। আর তার জেরে চোট পেলেন খোদ আমির খান।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’র একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন আমির খান। সেই সময় আচমকা পাঁজরে চোট লাগে তার। দুর্ঘটনার জেরে কিছুক্ষণ শুটিং বন্ধ রাখা হয়। তবে মহামারী পরিস্থিতিতে শুটিং বন্ধ রাখতে চাইছিলেন না বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তাই ব্যথার ওষুধ খেয়েই ফের শুটিং শুরু করে দেন। তবে চোট কতটা গুরুতর, তা হয়তো পরে টের পাবেন আমির।

‘লাল সিং চাড্ডা’ হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র রিমেক হলেও ছবিটি ভারতীয় আদলে নির্মিত হচ্ছে। আর ভারতীয় আদলে চিত্রনাট্য করেছেন অতুল কুলকার্নি। ছবিটি পরিচালনা করছেন অদ্বৈত চৌহান। জানা গেছে, ছবিতে ভারতের রাজনীতির পট পরিবর্তন, গুরুত্বপূর্ণ ঘটনা তুলে ধরা হবে।

বিজ্ঞাপন

ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর। ২০১৯ সালের ৩১ অক্টোবর ছবির শুটিং শুরু করেন আমির। চলতি বছরের ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে শুটিং পিছিয়ে যাওয়ায় মুক্তির তারিখও পিছিয়ে গিয়েছে। আগামী বছরের ডিসেম্বরে ছবিটি রিলিজ করার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন