বিজ্ঞাপন

শেখ রাসেলের জন্মদিনে পবিত্র মক্কায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

October 19, 2020 | 8:28 pm

সেলিম আহমেদ,সৌদি আরব প্রতিনিধি

শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে পবিত্র মক্কায় আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে মক্কা আওয়ামী ফাউন্ডেশন। মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি বেলাল পাটোয়ারীর সভাপতিত্বে ও তাজুল ইসলামের পরিচালনায় রবিবার (১৮ অক্টোবর) রাত ১০টায় মিছফালাহ হোটেল ওয়ার দাহ জহুরের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের  সাধারণ সম্পাদক  কাসেদুর রহমান, সহ-সভাপতি শফিকুর রহমান,  শমসের আলম,  আবদুল হক, সংগঠনের উপদেষ্টা  ইন্জিনিয়ার শাহ আলম,  আমীর হোসেন, প্রবীণ রাজনীতিবিদ  জামাল মির্দাদ,  শওকত হোসেন, মক্কা বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি রিয়াজ আকবর চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক  শফিক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক  জয়নাল আবেদিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  হাসানুল আমিন ভূইয়াসহ আরো অনেকেই।

বিজ্ঞাপন

বক্তারা বলেন , শেখ রাসেল হত্যাকারীদের বাঙালী জাতি কখনো ক্ষমা করবে না । স্বাধীনতাবিরোধী চক্র ১৯৭৫ সালের ১৫ই আগস্টের কালরাতে জাতির জনককে স্বপরিবারে হত্যা করে বাঙালী জাতির ইতিহাসে কালিমা লেপন করেছিল। আজ জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যখন দেশ উন্নত বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে, আর অন্যদিকে সেই স্বাধীনতার পরাজিত শত্রু দেশবিরোধী নানা যড়যন্ত্রে লিপ্ত।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক  শাহজাহান সোলায়মান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাছির, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহ আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব নুরুল্লাহ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. ফোরকান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক  খোরশেদ আলম, সহ সম্পাদক মো রুবেল, মো. ফরিদ, রহমতুল্লাহ, সদস্য  আবু তাহের, মো. শফি, মো. বেলাল, লুতফুর রহমান, আরমান, রিদওয়ানসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

বিজ্ঞাপন

আলোচনা সভা শেষে শহীদ শেখ রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয় ।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন