বিজ্ঞাপন

পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যা: কনস্টেবল টিটু গ্রেফতার

October 20, 2020 | 5:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনের ঘটনায় যুবক রায়হান হত্যা মামলায় বরখাস্তকৃত কনস্টেবল টিটু চন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) রিজার্ভ অফিস থেকে টিটুকে গ্রেফতার করা হয়। পিবিআইয়ের প্রধান (ডিআইজি) বনজ কুমার মজুমদার তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার পর থেকেই টিটুকে নজরদারিতে রেখেছিল পিবিআই। আজ মামলার তদন্তের প্রয়োজনে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে এ ঘটনার মূল হোতা এসআই আকবরকে খুঁজতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পিবিআই প্রধান।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর রাতে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান হত্যার ঘটনায় ১১ অক্টোবর এসএমপির ডিসি (উত্তর) আজবাহার আলী শেখের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়। কমিটির তদন্তে বন্দরবাজার ফাঁড়িতেই পুলিশি নির্যাতনে রায়হানের মৃত্যুর বিষয়ে প্রাথমিকভাবে উঠে আসে।

বিজ্ঞাপন

তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী, নির্যাতনে সরাসরি অংশগ্রহণের জন্য বন্দর ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন কনস্টেবল তৌহিদ মিয়া, টিটু চন্দ্র দাশ ও হারুনুর রশীদকে সাময়িক বরখাস্ত করা হয়। আর রায়হানকে ধরে ফাঁড়িতে আনার জন্য বন্দরবাজার ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয় এএসআই আশেক এলাহী, কুতুব আলী ও কনস্টেবল সজীব হোসেনকে।

সারাবাংলা/এসএইচ/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন